লন্ডনে জমির আহমদ স্কুলের শিক্ষার্থীদের মতবিনিময় অনুষ্ঠিত

222
gb

জিবি নিউজ24 ডেস্ক //

বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়ন ও ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের সীমান্তবর্তী নয়াবাজারস্থ জমির আহমদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে পুর্নমিলনী ও ৫০ বছর পূর্তি অনুষ্ঠান আয়োজনের লক্ষ্যে এক মতবিনিময় সভা ১৫ অক্টোবর সোমবার পূর্ব লন্ডনের ব্রিকলেইনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে স্কুলের ছাত্ররা অংশনেন।
সৈয়দ আফরোজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্কুলের প্রাক্তন ছাত্র সাঈদুল আলম চৌধুরী ও ফয়জুর রহমান ফয়েজের যৌথ পরিচালনায় অনুষ্টিত হয়।
সভায় দ্রুততম সময়ের মধ্যে স্কুলের সকল ছাত্র-ছাত্রীদের নিয়ে পূনর্মিলনী অনুষ্টান আয়োজনের সিদ্ধান্ত হয় এবং স্কুলের উন্নয়নে ভূমিকা রাখতে সকলের প্রতি আহবান জানান বক্তারা।
সভায় স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক খালেদ নজরুল ইসলাম, বক্তব্য রাখেন দিলওয়ার হোসেন, মহসিন আহমদ, আজমল হোসেন, পংকি মিয়া, দিলশাদ হোসেইন, সোহেল চৌধুরী, আব্দুল আজিজ আলীম, চান্দ আলী, শামীম আহমদ, মুক্তার আলী, সাবরান আলী, মো: শাহীন জেরা, শামসুল ইসলাম, আয়েছ মিয়া, সফিউর রহমান দবির, ফখরুল ইসলাম এমদাদ, ফজলুল হুদা, আখতার আলী, আব্দুস শহিদ, শাহীন আহমদ, আবুল কালাম, তোফায়েল চৌধুরী, জহিদুর রহমান লিটন, লিজু, ছায়েদ মিয়া, হেরাল আহমদ, জোবায়ের আহমদ, নুরুল ইসলাম, সুমন আহমদ, সিরাজুল ইসলাম, ছানাওর আহমদ প্রমুখ।