পূজার সাথে বড় পর্দার রোমান্সে সিয়াম

333

পোড়ামন টু এর নায়ক হলেন সিয়াম। সোমবার সন্ধ্যায় তাকে এই ছবির নায়ক হিসেবে পরিচয় করিয়ে দেয় ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

জাজের অফিসে আয়োজিত অনুষ্ঠানে মিডিয়ার বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। এতে কুইজ পর্বের অনুষ্ঠানের সমাপ্তি টানা হয় বিজয়ীকে পুরস্কৃত করার মাধ্যমে। কে হচ্ছেন ‘পোড়ামন টু’ এর হিরো? বেশ কিছুদিন ধরে এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবশেষে এর উত্তর মিলেছে। এ প্রজন্মের অভিনেতা সিয়াম আহমেদ।

তিনিই অভিনয় করবেন রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’ নামক ছবিটিতে। এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। সিয়াম শুরুতে নজর কাড়েন বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে। মাঝে পড়াশোনার জন্য বিদেশে থাকলেও ফিরে এসে পুরোদমে ব্যস্ত হয়েছেন অভিনয়ে।

এখন তিনি ব্যারিস্টার।

নাটক-টেলিছবি ছাড়া স্বল্পদৈর্ঘ্য ছবিতে নিজেকে তুলে ধরেছেন সাবলীলভাবে। এবার পূর্ণদৈর্ঘ্যর পালা। সিয়াম বলেন, ‘বড় পর্দায় প্রথম অভিনয় করতে যাচ্ছি। তাই বাড়তি প্রস্তুতি নিচ্ছি। ২৮ সেপ্টেম্বর থেকে আমার শুটিং শুরু হবে। মেহেরপুর ও কুষ্টিয়ায় এর শুটিং হবে। ‘ জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন টু’ ছবির এই সিক্যুয়েলে সিয়ামের বিপরীতে থাকছেন পূজা চেরি।