ফেসবুক কাজে লাগিয়ে হারিয়ে যাওয়া এক শিশুকে তার মায়ের কাছে ফিরিয়ে দিলেন এই অভিনেতা

263
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে দেখা যায়, ট্রেনে ওঠার সময় নিজেদের শিশুসন্তানকে হারিয়ে ফেলেছে এক দম্পতি। শতযাত্রীর ভিড়ে শিশুটিকে বের করে আনেন সিয়াম। এরপর ফিরিয়ে দেন মায়ের কোলে। বিজ্ঞাপনচিত্রটি তখন বেশ প্রশংসিত হয়। পাঁচ বছর পর সেই বিজ্ঞাপনচিত্রটিই যেন বাস্তব হয়ে এলো সিয়ামের জীবনে!

ফেসবুক কাজে লাগিয়ে হারিয়ে যাওয়া এক শিশুকে তার মায়ের কাছে ফিরিয়ে দিলেন এই অভিনেতা। ইমন নামের সেই শিশুটির বয়স সাড়ে তিন বছর। সে সরকারি তিতুমীর কলেজের সামনে ঘোরাঘুরি করছিল। তাকে খুঁজে পান সিয়ামের এক বন্ধু। সিয়ামও তখন বনানীতে। বন্ধুর কথা শুনে শিশুটিকে মায়ের কাছে ফিরিয়ে দিতে যান সেখানে। এরপর বনানী থানায় গিয়ে শিশুটিকে নিয়ে ফেসবুক লাইভে আসেন ‘পোড়া মন ২’ খ্যাত নায়ক।

লাইভটি শেয়ার করতে থাকেন অনেকে। একপর্যায়ে খুঁজে পাওয়া যায় শিশুটির অভিভাবককে। তাঁরা এসে শিশুটিকে নিয়ে যান। এ ঘটনায় সবার প্রশংসায় ভাসছেন সিয়াম।

তিনি বলেন, ‘শিশুটি শুধু তার নাম এবং বাসা বনানী এটুকুই বলতে পারছিল। আমার তখন আইডিয়াটা মাথায় আসে। সবার সহযোগিতায় কাজটি করতে পেরে খুব শান্তি লাগছে। মাকে খুঁজে পাওয়ার পর শিশুটির কান্না দেখে আমার চোখেও পানি চলে আসে। ওর মা-বাবা আমাদের অনেক দোয়া করেছেন। এর চেয়ে বড় প্রাপ্তি আর কী হতে পারে!’