হীরা আংটিতে গ্রিজমানের বিশ্বজয় উদযাপন

175
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

রাশিয়া বিশ্বকাপের পর ১০ দিন কেটে গেলেও ফ্রান্সে প্রতিদিনই নানান রকম সেলিব্রেশন চলছে। সাধারণ মানুষ থেকে খেলোয়াড়েরা সবাই মেতেছে উৎসবে। সেই সেলিব্রেশনে নতুন চিন্তা যুক্ত করলেন ফরাসি তারকা ফরোয়ার্ড আঁতোয়া গ্রিজমান। রীতিমতো দেশের পতাকা খচিত হিরার আংটি দিয়ে বিশ্বকাপ জয় উদযাপন করছেন তিনি।

মার্কিন স্পোর্টসের বিশাল ভক্ত গ্রিজমান। সেখানকার এনবিএ বা এনএফএল লিগের খেলায় চ্যাম্পিয়ন দল হিরার আংটি স্মারক হিসেবে পায়। সেই রীতিকে নকল করে গ্রিজমানও চান ফ্রান্সের চ্যাম্পিয়ন দলের সেলিব্রেশন হোক হিরার আংটি দিয়ে। যেমন ভাবনা, তেমন কাজ। ফরাসি ফরোয়ার্ড ইতিমধ্যেই নাকি মার্কিন এক জুয়েলারি সংস্থাকে এই আইডিয়ার কথা জানিয়েছেন।

গ্রিজমানের ডিজাইন অনুসারে, হিরার আংটিতে থাকবে লাল-নীল ও সাদা রঙের নানা পাথর। সেই সঙ্গে আংটিতে লেখা থাকবে ‘বিশ্বচ্যাম্পিয়ন’ শব্দটি। ইনস্টাগ্রামে আংটির একটি মডেল ছবিও পোস্ট করেছেন গ্রিজমান। সেই সঙ্গে তার পোস্টে ড্র্যাকির বিগ রিং নামক পপ গানের দুই লাইন যুক্ত করেছেন।

ইনস্টাগ্রামে গ্রিজমান লিখেছেন, ‘আমি এমন একটা বড় আংটি চাইছি কারণ আমি একটি বড় দলের অংশ।’

দুই দশক পর ক্রোয়েশিয়াকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে ফ্রান্স। সেই জয়ে গ্রিজমানের ভূমিকা ছিল উল্লেখযোগ্য। টুর্নামেন্টে মোট চারটি গোল করেন ফরাসি স্ট্রাইকার।