Bangla Newspaper

কামরাঙ্গীর চরের ওসির হুংকার -গলায় পাড়া দিয়ে যা করা লাগবে তাই করব

68

জিবি নিউজ 24 ডেস্ক//

রাজধানীর কামরাঙ্গীর চর থানা ছাত্রলীগের নেতাদের ‘গলায় পাড়া’ দেওয়ার হুমকি দিলেন কামরাঙ্গীর চর থানার ওসি শাহিন ফকির। ঢাকা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ও কেরানীগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান শাহীন আহমেদের অনুসারী নেতাকর্মী ও তাদের অভিভাবকদের সম্প্রতি থানায় ডেকে নিয়ে এ হুমকি দেওয়া হয়।

স্থানীয় এমপি ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের পক্ষ নিয়ে ওসি বলেন, এ অবস্থান প্রশাসনেরও। ওসি উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সমর্থক থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুর রহমান রতনসহ ছাত্রলীগ নেতাদের বাড়ির ইট খুলে নেওয়াসহ মাদক মামলায় গ্রেপ্তারসহ ক্রসফায়ার দেওয়ার হুমকি দেন। উপস্থিত ছাত্রনেতাদের মধ্যে ছিলেন ছাত্রলীগ নেতা সাইদুর রহমান, থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এম এইচ মাসুদ মিন্টু, মো. মোরসালীন হোসেন ও তাঁর বাবা মঞ্জুর হোসেন, মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহসভাপতি আব্দুর রহমানের বাবা আব্দুল আজিজ। ওসি বারবার হুমকি দেন, নিরাপদে থাকতে চাইলে ছাত্রলীগ নেতাদের উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সঙ্গ ছাড়তে হবে; চেয়ারম্যানেরও কামরাঙ্গীর চর আসা চলবে না, কারণ তিনি কেরানীগঞ্জ উপজেলার চেয়ারম্যান।

এই হুমকি-ধমকির অডিও সম্পর্কে জানতে গতকাল রাতে যোগাযোগ করা হলে ওসি শাহীন ফকির কালের কণ্ঠকে বলেন, ‘আপনার কাছে ডকুমেন্ট থাকলে যা পারেন লিখে দেন।’  সংসদীয় আসনের প্রার্থিতার আশায় শাহীন আহমেদ প্রচারণা চালাতে পারবেন না কেন—এ প্রশ্নর উত্তরে ওসি বলেন,  ‘উপজেলা চেয়ারম্যান থাকাকালে সে নির্বাচনী ক্যাম্পেইন করতে পারে না।’ তিনি আরো বলেন, ‘সে আমার কেউ না, সে এলাকায় আসতে পারে না, পারবে না।’

 

Comments
Loading...