Bangla Newspaper

ভয় নেই, আমি পাশে আছি : জাহ্নবীকে অর্জুন

102

জিবি নিউজ 24 ডেস্ক//

বলিউডে প্রথম কাজ করছেন তিনি। একটু ভয় ভয় ভাব থাকারই কথা। আর যে ছবিটিতে কাজ করছেন তিনি, আজ সেই ছবির অফিসিয়াল ট্রেলার মুক্তি পাবে। সুতরাং একটু উৎকণ্ঠা, একটা ভয়, একটু অন্যরকম শিহরণ তো হবেই।

আজ ট্রেলার মুক্তি পাবে ‘ধাড়ক’-এর। যেটি শ্রীদেবী ও বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুরের বলিউডে প্রথম কাজ। আজই পর্দায় তাঁর উপস্থিতির ধরন টের পাবেন দর্শকরা। আর জাহ্নবীকে নিয়ে দর্শকদের রয়েছে দারুণ উচ্ছ্বাস। আর এই উচ্ছ্বাসের আগুনে আজ ঘি পড়বে, না পানি- জানা যাবে কিছুক্ষণের মধ্যেই।

আর জাহ্নবীর এই কঠিন সময় পাশে এসে দাঁড়িয়েছেন সৎভাই অর্জুন কাপুর। গতকাল রাতে নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি আবেগি পোস্ট দেন অর্জুন। জাহ্নবীকে উদ্দেশ করে দেওয়া সেই পোস্টে এই অভিনেতা লেখেন, কাল তোমার ছবির ট্রেলার মুক্তি পাবে….তুমিও দর্শকদের অংশ হয়ে সেটি দেখবে। দুঃখিত যে আমি ঠিক ওই সময় মুম্বাই থাকছি না….তবে ভয় পেও না, আমি সব সময়ই তোমরা পাশে আছি।

তিনি আরো লেখেন, আমি তোমাকে জানাতে চাই যে এটা খুব দারুণ একটা পেশা যদি তুমি সৎ ও কর্মঠ হও। সম্মান নিতে শেখ, মানুষের মন্তব্যের মূল্যায়ন করতে শেখ। নিজের মতো করে পথ চলতে শেখ। যদিও এটা খুব কঠিন, তবে আমি জানি- তুমি এটা পারবে।

অর্জুন এ-ও বলেন, পরিচালক শশাঙ্ক খাইতান তাঁর পরিচালিত ছবি ‘ধাড়ক’-এ জাহ্নবী ও ইশানকে আধুনিক রোমিও-জুলিয়েট হিসেবে চিত্রায়িত করেছেন।

করণ জোহর প্রযোজিত এই রোমান্টিক ড্রামাটি আগামী ২০ জুলাই মুক্তি পাবে।

Comments
Loading...