বেনাপোল সীমান্তে ২৭ লাখ হুন্ডির টাকাসহ আটক ২

285
gb

ইয়ানূর রহমান, বেনাপোল:

বেনাপোল ও পুটখালী সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ২৭ লাখ ২২ হাজার হুন্ডির টাকাসহ আব্দুর রহিম (২৫) ও মশিউর রহমান (৩৫) নামে দুইজন জন হুন্ডি পাচারকারীকে আটক করেছেন বিজিবি সদস্যরা সদস্যরা।
আটক রহিম বেনাপোলের ডুবপাড়া গ্রামের আয়নাল হোসেনের ছেলে ও মশিউর দক্ষিণ বারোপোতা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। শুক্রবার (১৩ এপ্রিল ) সকাল ১১ টার সময় পুটখালী সীমান্তের গরুর খাটালের মধ্য থেকে মশিউর ও বেনাপোল বাজার থেকে রহিমকে আটক করা হয় ।
বিজিবি জানান,গোপন সূত্রে জানতে পারি হুন্ডি ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমান হুন্ডির টাকা নিয়ে বেনাপোল ও পুটখালী সীমান্ত পার হয়ে যশোরের দিকে যাবে ।এ ধরনের সংবাদের ভিত্তিতে ৪৯ বিজিবির সদস্যরা বেনাপোল বাজার থেকে ২২ লাখ ২২ হাজার হুন্ডির টাকা সহ রহিমকে বেনাপোল আইসিপি ক্যাম্প ও পুটখালী সীমান্ত থেকে ৫ লাখ টাকা সহ মশিউরকে ২১ বিজিবির পুটখালী ক্যাম্পের সদস্যরা আটক করে।
৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল আরিফুল হক ও ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল তারিকুল হাকিম ২৭ লাখ ২২ হাজার হুন্ডির টাকা সহ দুই জন হুন্ডি পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত টাকা সহ আটক রহিম ও মশিউরকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।