তোফা-তহুরার নানার বাড়িতে বিদ্যুৎ সংযোগ

271
gb

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা::

জোড়া লাগানো অবস্থায় জন্ম নেওয়ার পর অপারেশনের মাধ্যমে আলাদা করা হয় জমজ বোন তোফা ও তহুরাকে। শিশু দু’টির চিকিৎসার যাবতীয় দায়িত্ব পালন করেছে সরকার।
এছাড়া তাদের জন্য নানা সুযোগ সুবিধারও ব্যবস্থা করা হচ্ছে সরকারিভাবে। এরই ধারাবাহিকতায় শিশু দু’টির জন্য দেওয়া হয়েছে বিদ্যুৎ সংযোগ।
তোফা ও তহুরা বাবা-মায়ের সঙ্গে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ঢোপাডাংগা ইউনিয়নের কাশদহগ্রামে নানার বাড়িতে থাকে। এজন্য সোমবার বিকেলে ওই বাড়িতে পল্লী বিদ্যুতের সংযোগ দেওয়া হয়েছে। বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান অব. মেজর জেনারেল মঈন উদ্দিন। তিনি মোবাইল ফোনের ভয়েস কনফারেন্সের মাধ্যমে বিদ্যুতায়নের উদ্বোধন করেন। এসময় তোফা ও তহুরার হাতের স্পর্শে সুইচ অন করে বৈদ্যুতিক বাল্ব জ্বালানো হয়।
সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার নূরুর রহমান, সুন্দরগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী সোলায়মান হোসেন, সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. আতিয়ার রহমান প্রমুখ।