গ্যালারীতে রেকর্ড সংখ্যক দর্শক সমাগম চাঁপাইনবাবগঞ্জে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ’ ফুটবল টূর্ণামেন্টে রংপুর চ্যাম্পিয়ন

262
gb

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||

চাঁপাইনবাবগঞ্জে আ.আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে ( নতুন ষ্টেডিয়াম) রোববার বিকেলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ৩-১ গোলে চাঁপাইনবাবগঞ্জ জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রংপুর জেলা দল। নির্ধারিত সময়ে খেলা গোলশূণ্য ছিল। টাইব্রেকারে রংপুর দলের পক্ষে গোলগুলো করেন ইসা ফয়সাল, পলাশ ও গোলরক্ষক আপেল মাহমুদ। চাঁপাইনবাবগঞ্জের পক্ষে একমাত্র গোলটি করেন নাইজেরিয়ান খেলোয়াড় কস্তা। খেলায় জয় না পেলেও খেলায় চাঁপাইনবাবগঞ্জ দলের খেলোয়াড়দের প্রাধান্যই ছিল বেশী। খেলায় ছিল টান টান উত্তেজনা। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়। টূর্ণামেন্ট সেরা খেলোয়াড় পুরস্কার পান রংপুরের আপেল মাহমুদ। সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান রংপুরের ইসা ফয়সাল। খেলায় রানারআপ দলকে ৩০ হাজার ও চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়।

এদিকে খেলা দেখার জন্য স্টেডিয়ামের গ্যালারীগুলো ছিল রেকর্ড সংখ্যক দর্শকে পরিপূর্ণ। গ্যালারীতে স্থান না পেয়ে অনেক দর্শক স্টেডিয়ামের অন্যপাশে গ্রীলের বেড়ার পিছনে ও উপর বসে খেলা উপভোগ করেন। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ সদর সাংসদ আব্দুল ওদুদ। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থা সভাপতি ও জেলা প্রশাসক মাহমুদুল হাসান, পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম, পৌর মেয়র নজরুল ইসলাম, অকিরিক্ত জেলা প্রশাসক এরশাদ হোসেন,সিভিল সার্জন খাইরুল আতাতুর্ক,জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আব্দুল হান্নান ও শফিকুল আলম, সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন প্রমুখ। গত ২৩ মার্চ ৮টি জেলা দল নাটোর, রংপুর, রাজশাহী, নওগাঁ, বগুড়া, সিরাজগঞ্জ, চুয়াডাঙ্গা ও চাঁপাইনবাবগঞ্জের অংশগ্রহণে টূর্ণামেন্ট শুরু হয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More