Bangla Newspaper

জিবিনিউজ ইউকে “বেষ্ট কাপল এ্যাওয়ার্ড ২০১৮ জিতলেন বাংলাদেশি প্রেমিক জুটি

1,235
জিবি নিউজ ২৪ ইউকে ||
 জিবি নিউজ ২৪ ইউকে ‘বেষ্ট কাপল এ্যাওয়ার্ড ২০১৮’ শিরোনামে এক রোমান্টিক প্রতিযোগিতার অায়োজন করে। জিবি নিউজ ২৪ এর অাহবানে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সুন্দর মনের বহু প্রেমিক জুটি তাদের প্রিয়জনের বার্তা ও ছবিসহ অংশগ্রহণ করেছিল এই প্রতিযোগিতা। গত ১৪ই ফেব্রুয়ারী বিজয়ীদের নাম ঘোষণা করে জিবি লাইভ প্রোগ্রামের মাধ্যমে। সর্বোচ্চ লাইক, কমেন্টস এবং শেয়ারের মাধ্যমে প্রথম স্থান অধিকার করেন বাংলাদেশের অধিবাসী সৈয়দ নাজমুল হাসান ও তার সহধর্মিণী সৈয়দা জিনাত হাসান। দ্বিতীয় স্থান অধিকার করেন ভারতের মিঃ এন্ড মিসেস মলয় দত্ত এবং তৃতীয় স্থান অধিকার করেন মিসেস মরিয়ম সুলতানা ও মিঃ হালিম।
এই প্রতিযোগিতায় যারা বিজয়ী হন তাদেরকে দেয়া হয় ক্রেষ্টসহ অারো অাকর্ষণীয় উপহার। জিবি নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে সৈয়দ নাজমুল হাসান জানান, এ ধরনের প্রতিযোগিতা সত্যিই রোমাঞ্চকর এবং সুখের। একজন প্রেমিক যুগলের জন্য এমন পুরুষ্কার সত্যিই মহা অানন্দের এবং সম্মানের । তিনি অারো জানান, ভবিষ্যতে এমন রোমান্টিক প্রতিযোগিতার অায়োজন অব্যাহত থাকলে সত্যিকার প্রেমিক যুগলের সাংসারিক জীবনে এবং সমাজ জীবনে মর্যাদা অারো বৃদ্ধি পাবে। পাঠকদের ভালবাসায় সিক্ত হয়ে অাজ অামরা প্রথম স্থান অর্জন করেছি। তাদের প্রতি রইলো অামাদের পক্ষ হতে অফুরন্ত ভালবাসা ও শুভেচ্ছা। তিনি সকলের প্রতি প্রেম-ভালবাসার প্রতি শ্রদ্ধাশীল হয়ে সুখের নীড়ে জীবনভর থাকার শুভ কামনা করেন।
মিসেস সৈয়দা জিনাত হাসান তার অনুভুতি ব্যক্ত করে জিবিনিউজ২৪ কে জানান, প্রতিটি প্রেমিক যুগলের উচিত সততা ও পবিত্রতাকে সর্বোচ্চ গুরুত্ব দেয়া। কেননা, প্রেম-ভালবাসা হচ্ছে পবিত্র বন্ধনের নাম। সবশেষে জিবিনিউজ পরিবারকে অসংখ্য ধন্যবাদ জানান সকলের প্রিয়মূখ এই প্রেমিক যুগল।

Comments
Loading...