সরকারের প্রশ্রয়ে ব্যাংকগুলো বিপর্যয়ের মুখে পড়ছে

224
gb

জিবিনিউজ ডেস্ক:: স্বাধীনতার পতাকা উত্তোলক, সাবেক মন্ত্রী ও জেএসডি সভাপতি জনাব আ স ম আবদুর রব বলেছেন, সরকারের রাজনৈতিক প্রশ্রয়ে ব্যাংকগুলো বিপর্যয়ের মুখে পড়ছে। দেশের জনগণের হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ হয়ে যাচ্ছে। যে সমস্ত ব্যাংক দুর্নীতির কারণে দেউলিয়া হওয়ার পথে সে সমস্ত ব্যাংক এর পরিচালকদের বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থা না নিয়ে বরং সে সমস্ত ব্যাংকগুলোকে সরকার নতুন করে টাকার প্রনোদনা ঘোষণা করে দুর্নীতিকে আরো উৎসাহিত করা হচ্ছে। এই ধরণের অনিয়ম ও লুটপাটের কারণে অর্থনৈতিক খাত বড় ধরণের ঝুঁকিতে পড়বে। দেশ এবং জনগণ সংকটগ্রস্থ হয়ে পড়বে-যা কারো কাম্য নয়।

রব আরো বলেন, সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে একটা লুটেরা শ্রেণীর কাছে জিম্মি হয়ে পড়ছে। এই লুটেরা শ্রেণীকে আশ্রয়-প্রশ্রয় দিয়ে সরকার আর বেশী দিন দেশ পরিচালনা করতে পারবে না। এই অগণতান্ত্রিক-গণবিচ্ছন্ন সরকারকে বিদায় করার সাথে বিদ্যমান স্বৈরতান্ত্রিক শাসন ব্যবস্থারও বিদায় করতে হবে। এ লক্ষ্যে জাতীয় ঐক্য গতে তুলতে হবে।

আজ (০৩ এপ্রিল ২০১৮) বিকেল ৩ টায় কমলনগরের ০৮ নং চরকাদিরা ইউনিয়ন চরবসু বাজারে কমলনগর উপজেলা জেএসডি আয়োজিত এক জন সভায় জনাব রব এসকল কথা বলেন। জনাব আলমগীর হোসেন বাহার এর সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন জেএসডি কেন্দ্রীয় সহ সভাপতি মিসেস তানিয়া রব, কমলনগর উপজেলা জেএসডি সভাপতি অধ্যক্ষ আবদুল মোতালেব, জনাব গিয়াস উদ্দিন, শাহাদাত হোসেন নিরব, লোকমান হোসেন বাবলু, জনাব নুরুল হুদা, মাহমুদুর রহমান বেলাল, হান্নান হাওলাদার, এহসান রিয়াজসহ স্থানীয় জেএসডি-যুবপরিষদ-ছাত্রলীগ নেতৃবৃন্দ।