বেকার যুবক যুবতিরা আর দেশের বোঝা নয় সম্পদে পরিণত করেছেন প্রধানমন্ত্রী

-ব্রিগেডিয়ার জেনাঃ(অবঃ)মাহমুদুল হক

218
gb

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা::

ন্যাশনাল সার্ভিস কর্মসূচী ২ পর্যায়ে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ১ ম ব্যাচের প্রশিক্ষনর্থীদের সাথে মতবিনিময় সভা আজ ২ এপ্রিল সোমবার বেলা ১২ ঘটিকার সময় পলাশবাড়ী সরকারি এস এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ক্লাস রুমে অনুষ্ঠিত হয়।
জেলা যুব উন্নয়ন কর্মকর্তা তোফায়েল আহমেদ খানের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে পলাশবাড়ী – সাদুল্যাপুর আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নির্বাচিত ভাইস চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল অবঃ মাহমুদুল হক তিনি এসময় বলেন ন্যাশনাল সার্ভিস কর্মসূচী’র আওতায় প্রশিক্ষনার্থী বেকার যুবক যুবতিরা আর দেশের বোঝা নয় সম্পদে পরিণত করেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন বেকার যবক যুবতি প্রশিক্ষনার্থীদের জন্য সরকার স্থায়ী পদক্ষেপ গ্রহন করার চিন্তা ভাবনা করছে। দেশের অর্থনীতিকে গতিশীল করতে যুবক যুবতিদের স্থায়ী কর্মসংস্থান প্রয়োজনীতাবোধ থেকেই দেশ জুড়ে ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর কার্যক্রম চলছে।
মতবিনিময় সভায় প্রশিক্ষনার্থীরা স্থায়ী কর্মসংস্থানে সরকারের সকলের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য দাবী জানান।
এসময় উপস্থিত ছিলেন পলাশবাড়ী সরকারি এস এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, কনক বাবু, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের গাইবান্ধা জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক শাহ জামিল, যুবনেতা জিল্লুর রহমানসহ কর্মসূচীর প্রশিক্ষকগণ, সাংবাদিকবৃন্দ ও প্রশিক্ষনার্থীরা।