আইসিসি বিশ্বকাপ বাছাইপর্বের সুপার সিক্স পর্বের ম্যাচে আজ জিম্বাবুয়েকে চার উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ

605
gb

আইসিসি বিশ্বকাপ বাছাইপর্বের সুপার সিক্স পর্বের ম্যাচে আজ জিম্বাবুয়েকে চার উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এই জয়ের ফলে ছয় পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ক্যারিবীয়রা। পাঁচ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে জিম্বাবুয়ে।

সোমবার হারারে স্পোর্টস ক্লাবে অনুষ্ঠিত ম্যাচটিতে জিম্বাবুয়ের দেয়া ২৯০ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ৪৯ ওভারে ছয় উইকেট হারিয়ে জয় তুলে নেয় ওয়েস্ট ইন্ডিজ। দলের পক্ষে এভিন লিউইস ৬৪, শাই হোপ ৭৬ ও মারলন স্যামুয়েলস ৮৬ রান করেন। জিম্বাবুয়ের পক্ষে সিকান্দার রাজা ১টি, ব্লিজিং মুজারাবানি ২টি, গ্রায়েম ক্রেমার ২টি ও শন উইলিয়ামস ১টি করে উইকেট নেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সব উইকেট হারিয়ে ২৮৯ রান সংগ্রহ করে জিম্বাবুয়ে। দলের পক্ষে সেঞ্চুরি করেন ব্রেন্ডন টেইলর। ১৩৮ রান করে আউট হন তিনি। ওয়ানডে ক্যারিয়ারে এটি তার দশম সেঞ্চুরি। স্বাগতিকদের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৪৫ রান করেন সলোমন মিরে। ৩৪ রান করেন শন উইলিয়ামস। ওয়েস্ট ইন্ডিজের পক্ষে কেমার রোচ ৩টি, জেসন হোল্ডার ৪টি ও কিমো পল ২টি করে উইকেট নেন। প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন মারলন স্যামুয়েলস।