Bangla Newspaper

আহমদ জিল্লু এর সমর্থনে ফ্রান্সে আলোচনা সভা

60
আবু তাহির ,প্যারিস,ফ্রান্স: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা ৪নং উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আহমদ জিল্লু এর সমর্থনে ফ্রান্সের প্যারিসে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
প্যারিসের গার্দ  নর্দে গত রবিবার ফ্রান্সে বসবাসরত বিপুল সংখ্যক ৪নং উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদ  প্রবাসীদের উদ্যোগে আয়োজিত এ সভায় জুনেদ আহমদ এর সভাপতিত্বে তাজ উদ্দিন ও আশিকুজ্জামান আশিক এর যৌথ পরিচালনায় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফ্রান্স বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক খান জালাল উদ্দিন। এসময় বক্তব্য রাখেন ইলিয়াস কাজল ,খসরুজ্জামান ,শেখ নুরুল ইসলাম ,ফারুক আহমদ ,সাইদুল ইসলাম ,গোলাম মাহমুদ আজম ,রুমেল উদ্দিন ,কবি রুবেল ,আরিফ আহমদ , জানু মিয়া ,মনসুর আহমদ ,খালেদ আহমদ ,ফয়ছল মাহমুদ ,শরীফ আহমদ ,আব্দুল আহাদ ,জয়নাল আবেদীন ,শরীফ আহমদ সহ ফেঞ্চুগঞ্জ প্রবাসীরা।
এসময় বক্তারা আসন্ন  ইউনিয়ন পরিষদ নির্বাচনে আহমদ জিল্লুকে নির্বাচিত করে ফেঞ্চুগঞ্জ এর কুশিয়ারা ইউনিয়ন কে মডেল ইউনিয়ন করার সুযোগ দেয়ার আহবান জানান । দলীয় প্রতীক ধানের শীষ মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানান এবং নির্বাচনে সকলের সহযোগিতা কামনা করেন। আহমদ  জিল্লুকে নির্বাচিত করে ৪নং  উত্তর কুশিয়ারা ইউনিয়নের উন্নয়নে ভূমিকা রাখার সুযোগ করে দিতে ফ্রান্স থেকে ফেঞ্চুগঞ্জ এর  যুবসমাজের সহযোগিতা কামনা করেন তারা।
Comments
Loading...