সাতক্ষীরার তালায় ৭ বছরের এক শিশু ধর্ষনের শিকার,হাসপাতালে ভর্তি,ধর্ষক পলাতক

333
gb

সাতক্ষীরা প্রতিনিধি ||
সাতক্ষীরার তালায় ৭ বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার দুপুরে তালা উপজেলার উত্তর নলতা গ্রামে এ ঘটনাটি ঘটে।
এ ঘটনায় জড়িত লম্পট ধর্ষক বাহারুল ইসলাম (১৯) পলাতক রয়েছে। সে উপজেলার উত্তর নলতা গ্রামের নুরুল সরদারের ছেলে। এদিকে, ধর্ষিতা শিশুটিকে দেখতে সন্ধ্যায় সাতক্ষীরা সদর হাসপাতালে যান সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহামান।
শিশুটির বাবা জানান, বিকালে লম্পট বাহারুল তার শিশু কন্যাকে একা পেয়ে তাকে খাবার দেয়ার প্রলোভন দেখিয়ে তাদের বাড়ির পাশে একটি পরিত্যক্ত ভবনে নিয়ে তাকে জোর পূর্বক ধর্ষন করে। এ সময় তার আত্মচিৎকারে প্রথমে তার মা ঘটনাস্থলে গেলে ধর্ষক তাকে ফেলে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় প্রথমে তাকে তালা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা.সাইফুল্লাহ আল-কাফী জানান,শিশুটির অধিক রক্তক্ষরন হয়েছে। তাকে অপারেশর থিয়েটারে ঢুকানো হয়েছে।
সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান, ইতিমধ্যে তালা থানার ওসিসহ পুলিশের কয়েকটি টিম ধর্ষককে ধরতে মাঠে নেমেছে। খুব দ্রæত তাকে আটক করে আইনের আওতায় এনে যথাযথ শাস্তির ব্যবস্থা করা হবে।