টাইগারদের ফিল্ডিং কোচ রাজিন সালেহ

জিবি নিউজ 24 ডেস্ক //

বাংলাদেশের সাবেক অধিনায়ক রাজিন সালেহকে টাইগারদের নতুন ফিল্ডিং কোচ হিসেবে নিয়োগ দেওয়া হচ্ছে। আফগানিস্তান সিরিজ থেকেই দায়িত্ব পাচ্ছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে রাজিন সালেহ বলেন, 'বিসিবি থেকে আমাকে দক্ষিণ আফ্রিকা সিরিজ পর্যন্ত কাজ করতে বলা হয়েছে। আপাতত আফগানিস্তান সিরিজ দিয়ে শুরু করব। জাতীয় দলের হয়ে কাজ করতে আমি মুখিয়ে আছি। আশা করছি ভালো কিছু করতে পারব।'

 

এ বিষয়ে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনূস বলেন, 'ও আফগানিস্তান সিরিজে কাজ করবে। ওকে বলেছিলাম দক্ষিণ আফ্রিকা সফর পর্যন্ত। তখন হয়তো তার ঢাকা প্রিমিয়ার লিগের ব্যস্ততা থাকবে, সে একটা দলের কোচ হিসেবে আছে। তবে দক্ষিণ আফিকা সফর পর্যন্ত রাখা যায় কিনা সেটা নিয়ে আলাপ করব। এখন থেকে প্রতি সিরিজেই আমরা একজন স্থানীয় কোচকে দলের সঙ্গে রাখব।'

আগামী ২৩ ফেব্রুয়ারি শুরু হবে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ। এ দিন চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। এরপর আগামী ২৫ ও ২৮ ফেব্রুয়ারি হবে বাকি দুই ম্যাচ। ৩ ও ৫ মার্চ মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে হবে দুই ম্যাচের টি-টোয়েন্টি।

প্রসঙ্গত, খেলোয়াড়ি জীবনে দারুণ ফিল্ডার হিসেবে পরিচিতি ছিলেন রাজিন সালেহ। বাংলাদেশের অভিষেক টেস্টের স্কোয়াডে তাকে নেওয়া হয়েছিল কেবল ভালো ফিল্ডারের বিবেচনায়। বাংলাদেশের ক্রিকেটে ফিল্ডিংটাকে একটা উপভোগের জায়গা থেকে দেখা প্রথম সারির একজন তিনি। বর্তমানে ঘরোয়া ক্রিকেটে বিভিন্ন পর্যায়ে কোচ হিসেবে কাজ করছেন রাজিন। ঢাকা প্রিমিয়ার লিগেও কোচ হিসেবে কাজ করার কথা রয়েছে তার।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন