সাতক্ষীরায় নানা আয়োজনে এসএ টিভি প ম প্রতিষ্টা বার্ষিকী পালিত হচ্ছে এসএ টিভি মাটি ও মানুষের কথা বলে

378
gb

সাতক্ষীরা প্রতিনিধি ||
তৃতীয় প্রজন্মের হাই ডেভিনেশন (এইচ.ডি) চ্যানেল এসএ টিভি মাটি ও মানুষের কথা বলে। মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলন,জাতীয় সংগ্রাম ও গনতন্ত্রে, আমাদের জীবন ও জীবিকার কথা তুলে ধরে,আমাদের সংকটে ও সুদিনেও এসএ টিভি। দেশের সংস্কৃতি কৃষ্টি সভ্যতা আমাদের অগ্রগতি সকল বিষয়ে জনগনকে অবহিত করে। এ জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এসএ টিভি। যুগের পর যুগ বেঁচে থাকুক এ আমাদের প্রত্যাশা।
সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে শুক্রবার সকাল ১১ টায় এসএ টিভি প ম প্রতিষ্টা বার্ষিকীর অনুষ্ঠানে এসব কথা বলেন অতিথিরা। অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন,একজন হাস্যোজ্জ্বল সংস্কৃতি প্রেমী মানুষ ও এসএ টিভির সাতক্ষীরা প্রতিনিধি এম.শাহীন গোলদার।

এর আগে সাতক্ষীরা প্রেসক্লাব থেকে একটি আনন্দ শোভাযাত্রা শহর প্রদিক্ষন করে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।
সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আবু আহম্মেদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন-সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো.মহিউদ্দিন,পুলিশ সুপার মো.সাজ্জাদুর রহমান। এছাড়া বক্তব্য রাখেন-জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজাহার হোসেন,এসএ টিভির দর্শক ফোরামের সাতক্ষীরা শাখার সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক ডা.আবুল কালাম বাবলা, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালম আজাদ,প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি, এসএ পরিবহনের সাতক্ষীরা শাখার ম্যানেজার মো.আয়ূব আলী প্রমূখ।
সাতক্ষীরা পুলিশ সুপার মো.সাজ্জাদুর রহমান এসএ টিভির সাতক্ষীরা প্রতিনিধি এম.শাহীন গোলদারকে এসএ টিভির প ম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে কেক ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসএ টিভির জন্মদিনের কেক কেটে ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে শেষ হয় এসএটিভির প ম প্রতিষ্টা বাষিকীর প্রানবন্ত অনুষ্ঠান। সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জলের স লনায়, বিভিন্ন সাংস্কৃতিক সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এতে যোগ দেন সিনিয়র সাংবাদিক, বন্ধুসভা,সংস্কৃতিপ্রেমী,সহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ।