বলিউডের নায়িকাদের বিয়ের নেকলেসের দাম কত?

786

জিবিনিউজ ডেস্ক //

অনুশকা শর্মা তার মুম্বাই রিসেপশনে যে হীরের নেকলেসটি পরেছিলেন, তার দামে মুম্বাইতে তিন বেডরুমের একটি ফ্ল্যাট হয়ে যায়। হ্যাঁ, শুনলে অবাক হওয়ারই কথা। শুধু অনুশকাই নন, বলিউডের বহু অভিনেত্রীই তাদের বিয়েতে এমন বহুমূল্যের গয়না পরেছিলেন।
বলিউড সুন্দরীদের এমনই কয়েকটি দামি নেকলেসের খোঁজ দেয়া হল-
শিল্পা শেট্টি
২০০৯ সালে মুম্বাইয়ের ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। এই নায়িকার বিয়েও ছিল একেবারে চোখ ধাঁধানোর মতো। তার বিয়ের নেকলেসটির আনুমানিক মূল্য ৮৪ লাখ রুপি।
প্রীতি জিনতা
কিছুটা গোপনেই বিয়ের কাজটি সেড়েছিলেন প্রীতি জিনতা। লস অ্যাঞ্জেলসে ফিনান্সিয়াল অ্যানালিস্ট জেন গুডএনাফকে ২০১৬ সালে বিয়ে করেছিলেন প্রীতি। তার রিসেপশন হয়েছিল মুম্বাইয়ের সেন্ট রেজিস হোটেলে। প্রীতির বিয়ের নেকলেসের দাম ছিল আনুমানিক ৮৫ লাখ রুপি।
বিপাশা বসু
একেবারেই বাঙালি ঐতিহ্য অনুসারে অভিনেতা করন সিং গ্রোভারকে বিয়ে করেছিলেন বলিউড নায়িকা বাঙালি বিপাশা বসু। তিনি পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল লেহঙ্গা। তার বিয়ের নেকলেসের দাম ছিল প্রায় ৯৫ লাখ রুপি।
কারিনা কাপুর খান
নবাব পতৌদি পরিবারের বেগম বলে কথা। তার সাজ- পোশাক ও জুয়েলারি যে একেবারেই অন্য রকম হবে তা আর বলার অপেক্ষা রাখে না। কারিনা কাপুর পরেছিলেন মণীশ মলহোত্রার ডিজাইন করা লেহঙ্গা। তবে রিসেপশনে পতৌদি বংশের ট্র্যাডিশনাল গয়না ও শাশুড়ি শর্মিলা ঠাকুরের লেহঙ্গা পরেছিলেন কারিনা। নেকলেসটির দাম ছিল প্রায় ২ কোটি রুপি।
ঐশ্বরিয়া রায় বচ্চন
বলিউডের বিখ্যাত বচ্চন পরিবারের বধূরও এ বিষয়ে কারো চেয়ে কম যাননি। ঐশ্বরিয়া রাই তার বিয়েতে পরেছিলেন কুন্দনের হার। রানির মতো সেজেছিলেন নায়িকা। ঐশ্বরিয়ার বিয়ের হারের মূল্য আনুমানিক ৩ কোটি রুপি।
আনুশকা শর্মা
সম্প্রতি হয়ে গেল ইন্ডিয়ান ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি ও বলিউড নায়িকা অনুশকা শর্মার রিসেপশন। দিল্লি ও মুম্বাইতে দুটি রিসেপশন হয়েছে তাদের। ইতালির তাস্কানিতে অনুশকার বিয়ের নেকলেসটি ছিল প্রায় ৩ কোটি রুপি। মুম্বাই রিসেপশনের হীরের নেকলেসটির মূল্য প্রায় আড়াই কোটি রুপি।