মৌলভীবাজারে সিএনজি অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত নারীর মৃত্যু!

মো. আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার।।  মৌলভীবাজারে রাস্তা পারাপারের সময় চলন্ত সিএনজি চালিত অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত এক নারীর (৬০) মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (৩ আগষ্ট) রাত সোয়া ১০ টার দিকে মৌলভীবাজার সদর উপজেলার শ্রীমঙ্গল সড়কের জগন্নাথপুর এলাকার উপশহরের প্রধান ফটকের বিপরীত সড়কে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, রাত সোয়া ১০টার দিকে অজ্ঞাত এক নারীর রক্তাক্ত […]

18
gb
মো. আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার।। 
মৌলভীবাজারে রাস্তা পারাপারের সময় চলন্ত
সিএনজি চালিত অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত এক নারীর (৬০) মর্মান্তিক মৃত্যু হয়েছে।
সোমবার (৩ আগষ্ট) রাত সোয়া ১০ টার দিকে মৌলভীবাজার সদর উপজেলার শ্রীমঙ্গল সড়কের জগন্নাথপুর এলাকার উপশহরের প্রধান ফটকের বিপরীত সড়কে এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, রাত সোয়া ১০টার দিকে অজ্ঞাত এক নারীর রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন।
স্থানীয়দের ধারনা রাস্তা পারাপারের সময় সিএনজি চালিত অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে এই নারীর। তবে প্রত্যক্ষদর্শী  কেউই  এ নারীর পরিচয় শনাক্ত করতে পারেনি।
খবর পেয়ে রাত সাড়ে ১০টার পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছেন বলে জানা গেছে।
মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) পরিমল চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে    জানান, নিহত নারীর পরিচয় শনাক্ত করা না গেলেও ধারনা করা হচ্ছে এ নারী মানষিক ভারসাম্যহীন।
তিনি বলেন, এঘটনায় আলামত হিসেবে রাস্তায় পড়ে থাকা সিএনজি অটোরিকশার সামনের   ভাঙ্গা গ্লাস পাওয়া যায় তবে গাড়ি এবং চালক পালিয়ে যাওয়ার কারনে আটক করা সম্ভব হয়নি।