চার বছরেও নির্মাণ হয়নি জনগুরুত্বপূর্ণ ব্রীজের এ্যাপোচ সড়ক অদৃশ্য!

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে জনগুরুত্বপূর্ণ একটি ব্রীজের এ্যাপোচ না থাকায় প্রতিনিয়ত ভোগান্তী পোহাতে হচ্ছে স্থানীয় বাসিন্দা ও পথচারীদের। মরা চিত্রা নদীর উপর নির্মিত উপজেলার সদর ইউনিয়নের শুরসাইল ও চরবানিয়ারী ইউনিয়নের দুর্গাপুর শিবমন্দির সংলগ্ন মেইন রাস্তায় সংযোগ স্থাপনকারী এ ব্রীজটি দীর্ঘ চার-পাঁচ বছর আগে নির্মান করা হলেও ব্রীজের দুই পাশের এ্যাপোচ তৈরি না করেই কাজ শেষ করে সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠান।

ফলে এ ব্রীজটি নির্মান করা হলেও জনভোগান্তি রয়েই গেছে। এ বিষয়ে একাধিকবার পত্র- পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে তাৎক্ষণিক ভাবে ব্রীজের দুপাশে একটু লোক দেখানো মাটি-খোয়া ভরাট করলেও এতদিনে স্থায়ী কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

স্থানীয় দুর্গাপুর গ্রামের বাসিন্দা সাংবাদিক ও উন্নয়নকর্মী কপিল ঘোষ জানান, এলাকার উন্নয়নে সরকারী প্রচুর অর্থ ব্যয় করে ব্রীজটি নির্মান করা হলেও এ্যাপোচ না থাকায় স্থানীয় জনসাধারণ ও পথচারীরা কাঙ্খিত সেবা হতে বঞ্চিত হচ্ছেন।তিনি দ্রুত এই জনগুরুত্বপূর্ণ ব্রীজটির এ্যাপোচ নির্মানের দাবী জানান।

এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ ঘোষ জানান, ব্রীজটি ২০১৬-১৭ অর্থ বছরে নির্মান করা হয়েছে। শ্রীঘ্রই এ ব্রীজটির এ্যাপোচ নির্মানের জন্য প্রয়োজনীয় বদক্ষেপ গ্রহণ করা হবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন