ব্রিটেনে করোনায় গত ২৪ ঘন্টায় (সোমবার) ৩৫ জনের মৃত্যু : আক্রান্ত ৮১৫ জন: গত ৪ দিনে যাবত স্কটল্যান্ডে শুন্য

19
gb
5

জিবিনিউজ 24 ডেস্ক //

ব্রিটেনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কমেছে মৃতের সংখ্যা। কমেছে আক্রান্তের সংখ্যাও। গত ২৪ ঘন্টায় যুক্তরাজ্যে (সোমবার) মৃত্যু হয়েছে ৩৫ জনের। এর আগে গতকাল রবিবার ছিলো ৩৬ জন, শনিবার ছিলো ১০০ জন। মোট মৃতের সংখ্যা ৪৩ হাজার ৫৭৫ জন। এই মৃত্যুর পরিসংখ্যান হাসপাতাল ও হাসপাতালের বাইরের সংখ্যা যুক্ত করা হয়েছে।

এদিকে ডিপার্টমেন্ট অব হেলথ এন্ড স্যোশাল কেয়ার জানিয়েছে করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৮১৫ জন। গতকাল রবিবার ছিলো ৯০১ জন, শনিবার ছিলো ৮৯০জন, শুক্রবার ছিলো ১০০৬ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ১১ হাজার ৯৬৫ জন।

বিবিসি জানিয়েছে গত ২৪ ঘন্টায় ব্রিটেনের ইংল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ১৯ জন, গত চতুর্থ দিনের স্কটল্যান্ডে কেউ করোনায় মৃত্যুবরণ করেনি, ওয়েলসে ৩ জনের মৃত্যু হয়েছে এবং উত্তর আয়ারল্যান্ডে নতুন করে ১ জনের মৃত্যুর খবর প্রকাশ করেছে। এই হিসেব শুধুমাত্র হাসপাতালে মৃতের সংখ্যার। তবে ডিপার্টমেন্ট অব হেলথ এন্ড স্যোশাল কেয়ারের দেয়া হিসেবই সরকারীভাবে গ্রহনযোগ্য।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন