শিবগঞ্জ উপজেলায় অবৈধ কমিটি প্রদান ও চাঁদাবাজির অভিযোগ এনে তার প্রতিবাদ জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ব্যানারে সংবাদ সম্মেলন

13
gb
2

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
জাতীয় শ্রমিক লীগ,চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ব্যানারে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২৯’জুন) দুপুরে জেলা প্রেসক্লাবে আয়োজিত সম্মেলনে শিবগঞ্জ উপজেলায় অবৈধ কমিটি প্রদান করা হয়েছে ও চাঁদাবাজি করা হচ্ছে এমন দাবি করে এর প্রতিবাদ করা হয়।
সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান. জেলা কমিটির সভাপতি শহিদুল ইসলাম রানা।এতে তিনি অভিযোগ করেন, শ্রমিক সংগঠনের মত একটি সংগঠনকে ঘিরে শিবগঞ্জের একটি চিহ্নিত মহল অবৈধ কমিটি প্রদান করে চাঁদাবাজির মত অপরাধে জড়িয়ে পড়েছে। প্রতিবাদ করলে শারিরিক নির্যাতনসহ বিভিন্ন মামলায় জড়ানো হচ্ছে ও কৌশলে চাঁদাবাজি চালিয়ে যাওয়া হচ্ছে।
সভাপতি রানা তাঁর আনীত অভিযোগের প্রমাণ হিসেবে সম্প্রতি সোনামসজিদ স্থলবন্দরে পুলিশ সুপারের অভিযানে চাঁদাবাজির অভিযোগে তিনজনকে হাতেনাতে গ্রেফতারের বিষয়টি উল্লেখ করেন। সভাপতি রানা বলেন, তিনি কোনভাবেই এমন অন্যায় মেনে নেবেন না।
সংবাদ সম্মেলনে শ্রমিক লীগ সদস্য আরিফ হোসেন,মো. মানিক প্রমুখ উপস্থিত ছিলেন। ###

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন