বারহাট্টায় নিখোঁজের পাঁচ দিন পর যুবকের লাশ উদ্ধার

407
gb

জিবিনিউজ24 ডেস্ক:নেত্রকোনার বারহাট্টায় নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর কংশ নদের পানি থেকে এনামুল হক (২১) নামে এক যুবকের অর্ধ গলিত ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কংশ নদের কান্দাপাড়া নামক ব্রিজ সংলগ্ন স্থান থেকে অর্ধ গলিত ওই যুবকের ভাসমান লাশটি উদ্ধার করা হয়।

নিহত এনামুল হক উপজেলার স্বল্প দশাল গ্রামের আব্দুল জব্বারের ছেলে। তিনি গত শুক্রবার সন্ধ্যায় বারহাট্টা বাজারে যাওয়ার উদ্দেশে নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন।

বারহাট্টা থানার ওসি (তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, উপজেলার স্বল্প দশাল গ্রামের আব্দুল জব্বারের ছেলে এনামুল হক গত শুক্রবার সন্ধ্যায় পাশের বারহাট্টা সদর বাজারে যাওয়ার কথা বলে সে নিজ বাড়ি থেকে বেরিয়ে গিয়ে নিখোঁজ হয়। পরে তার পরিবারের লোকজন নিখোঁজ এনামুলকে আশপাশের বিভিন্ন এলাকায় অনেক খুঁজাখোজি করেও তাকে পায়নি। তবে তার পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ বা সাধারল ডায়েরি করেননি।

পরে মঙ্গলবার সাড়ে ১১টার দিকে এলাকাবাসী কংশ নদের কান্দাপাড়া ব্রিজের অদূরে একটি অধর্ গলিত লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই দিন দুপুরে ঘটনাস্থল থেকে অর্ধ গলিত অবস্থায় এনামুল হকের ভাসমান লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং এনামুলের বড় ভাই আব্দুস ছাত্তার থানায় এসে এনামুলের লাশটি শনাক্ত করেন।

ওসি (তদন্ত) আরো জানান, নিহত এনামুলের লাশের সুরতহাল শেষে ওই দিনই বিকেলে ময়না তদন্তের জন্য তার লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।