মাধবপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এসআই আহত

788
gb

জিবিনিউজ24 ডেস্ক:হবিগঞ্জের মাধবপুরে পুলিশের এক এসআইকে ছুরিকাঘাতে আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত ১০টার দিকে মাধবপুর-ছাতিয়াইন সড়কে এ ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় জিয়াউর রহমান নামের ওই এসআইকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আহত জিয়াউর রহমান ছাতিয়াইন পুলিশ তদন্তকেন্দ্রে কর্মরত।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ১০টা দিকে মাধবপুর-ছাতিয়াইন সড়কে রাস্তায় একটি গাড়ি আটক করে একদল দুর্বৃত্ত। এ সময় টহলরত ছাতিয়াইন পুলিশ ফাঁড়ির এসআই জিয়াউর রহমান দুর্বৃত্তদের চ্যালেঞ্জ করলে তাদের সঙ্গে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে রাত ১১টার দিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতেই তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত জিয়াউর রহমানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার রাতে মাধবপুর থানা থেকে ছাতিয়াইন তদন্তকেন্দ্রে যাচ্ছিলেন জিয়াউর। পথে রতনপুর নামক স্থানে একদল দুর্বৃত্ত কিছু মানুষকে আটকায়। বিষয়টি দেখতে পেয়ে সেখানে এগিয়ে যান জিয়াউর। এ সময় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি