লন্ডনে বন্দুক হামলায় শিশুসহ আহত ৪

85
gb
4

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের উত্তর অংশে বুধবার রাতে এক বন্দুক হামলায় শিশুসহ চারজন আহত হয়েছেন। এই ঘটনার তদন্ত শুরু করেছে ব্রিটিশ পুলিশ।

পুলিশের বরাত দিয়ে রয়টার্স জানায়, আহত চারজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের পরিচয় এবং তাদের শারীরিক অবস্থা সম্পর্কে কোন তথ্য জানায়নি পুলিশ। এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। জানা যায়নি এ হামলার কারণও।

রয়টার্স জানায়, বুধবার স্থানীয় সময় রাত ৯টা ৪৫ মিনিটের দিকে উত্তর লন্ডনের আবাসিক এলাকা হার্জেডেন, ব্রেন্টে ওই গুলির ঘটনা ঘটে। তবে পুলিশ ঘটনাস্থলে গেছে বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৭টার দিকে। তারা এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি। কে বা কারা এই হামলার সঙ্গে জড়িত সে ব্যাপারেও কোনও তথ্য জানাতে পারেনি।

এক বিবৃতিতে লন্ডন পুলিশ এ ঘটনার প্রত্যক্ষদর্শীদের এগিয়ে আসার আবেদন জানিয়েছে। তারা ঘটনাস্থলে রাতে অতিরিক্ত টহল দেবে বলেও জানিয়েছে।

প্রসঙ্গত, লন্ডনে এ ধরনের হামলা কোনও নতুন বিষয় নয়। গত বছরের ডিসেম্বরে লন্ডনের টেমস ব্রিজে ভিড়ের মধ্যে চালানো ছুরি হামলায় সাতজন নিহত হয়েছিল। এ ঘটনায় আহত হয়েছিল আরও ৩০ জনকে।

চলতি বছরের মার্চে উত্তর-পূর্ব লন্ডনের ওয়ালথামস্টো এলাকায় ছুরি হামলায় চারজন আহত হয়েছিলেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন