গোবিন্দগঞ্জে ৬৮ বোতল ফেন্সিডিলসহ ৩ জন আটক 

46
gb
2
ছাদেকুল ইসলাম রুকেল,গাইবান্ধা:-
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৬৮ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। ২৮ মে বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার সময় গোবিন্দগঞ্জ থানার এএসআই শওকত আলম সিদ্দিকীর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ পৌরসভার মায়ামনি মোড়ে অভিযান চালিয়ে গোলাম রাব্বানী (২২) পিতা-ওয়াজেদ আলী,  খাজা মিয়া (২০) পিতা-মৃত জহুরুল এবং রাকিব খন্দকার (১৯) পিতা-বকুল সর্ব-সাং বেড়ামালিয়া থানা- নবাবগঞ্জ, জেলা-দিনাজপুরদের সাথে থাকা ৬৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে। উক্ত আসামিরা ৩টি ব্যাগে করে ফেন্সিডিল গুলি নিয়ে নবাবগঞ্জ থানার দলার দরগাহ হতে সিএনজি করে ঢাকার উদ্দেশ্য রওনা দিয়ে ভেংগে ভেংগে মায়ামনি মোড়ে এসে ট্রাক কিংবা মাইক্রো যোগে ঢাকা যাবার জন্য অপেক্ষা করছিলেন।
উল্লেখ্য, হিলি এলাকার জনৈক রুবেল ফেন্সিডিল গুলি ঢাকা পৌঁছে দেয়ার জন্য ১৫ হাজার টাকা চুক্তি করেছিলো আসামিদের সাথে। আসামিরা কেরিয়ার হিসাবে আগেও কাজ করেছে বলে জানায়। উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য অআনুমানিক ৬৮ হাজার টাকা। আসামি গোলাম রাব্বানীর বিরুদ্ধে দিনাজপুর আদালতে আরও একটি মাদক মামলা বিচারাধীন আছে।আসামিদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন