পলাশবাড়ীতে মিথ্যা মামলায় সাংবাদিক  রতন জামিনে মুক্ত 

76
gb
2
গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ও ফাতেমা পরিবহনের মালিক আব্দুস সোবাহান বিচ্চু দায়েরকৃত মিথ্যা মলায় জামিনে মুক্ত।
 গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার সাংবাদিক সিরাজুল ইসলাম রতন ২৮ মে বৃহস্পতিবার জামিনে মুক্ত হয়েছেন।
সাংবাদিক সিরাজুল ইসলাম রতন ঢাকা থেকে প্রকাশিত দৈনিক মানবজমিন,বগুড়া থেকে প্রকাশিত দৈনিক চাদনীবাজার ও চ্যালেন এস এর উপজেলা প্রতিনিধি হিসাবে দীর্ঘদিন দায়িত্ব  পালন করছেন।
করোনার এই সময়কালে লক ডাউনের মধ্যে গণপরিবহন চালানোয় একাধিকবার ফাতেমা পরিবহন গাড়ী আটক ও একাধিক মামলা হয় “ এরপর  সাংবাদিক সিরাজুল ইসলাম রতন তার ব্যবহৃত ফেসবুক আইডি হতে ”মহাসড়কে গাড়ীর সামনে কোন পুলিশ বা সার্জেন্ট দাড়ালে ওদের মেরে দিতে ড্রাইভারদের নির্দেশ শ্রমিক নেতা বিচ্চুর” এ শিরোনামে সংবাদ প্রকাশসহ একাধিক সংবাদ প্রকাশের পর গত ১২ মে গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান বিচ্চু  বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল আইনের ২৫(২)২৯(১)৩১(২) ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ ইং ৩৮৫/৫০৬ পেনাল কোর্ট ১৮৬০; ফেসবুকে মানহানিকর তথ্য প্রকাশ করার অপরাধে মামলা দায়ের করেছে পলাশবাড়ী থানায় । যে মামলা নং ১৪/১০৭। ২৬ মে গ্রেফতারের পর এ মামলায় তিন দিন পর ২৮ মে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে অনলাইনে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালতে দীর্ঘক্ষণ শুনানি  শেষে জামিন আবেদন মঞ্জুর করেন  বিজ্ঞ আদালতের ম্যাজিস্টেট ওপেন্দ্র চন্দ্র দাস।
এখবর নিশ্চিত করেন সাংবাদিক সিরাজুল ইসলাম রতনের আইনজীবী এ্যাড.এম মাজাহারুল ইসলাম সোহেল।
উল্লেখ্য, গত ২৬ মে নিজ বসতবাড়ী থেকে গ্রেফতারের পর  সাংবাদিক সিরাজুল ইসলাম রতন কে উক্ত মামলায়  বিজ্ঞ আদালতে পাঠিয়ে দেয় পলাশবাড়ী থানা পুলিশ। এরপর  বিজ্ঞ আদালতে অনলাইনে সিরাজুল ইসলাম রতনের জামিন আবেদন করা হলে আবেদনের শুনানি শেষে  সাংবাদিক সিরাজুল ইসলাম রতনের আইনজীবীর মাধ্যমে করা জামিন আবেদন নাকচ করে সাংবাদিক সিরাজুল রতনকে জেল হাজতে প্রেরণ করে বিজ্ঞ আদালতের বিজ্ঞ ম্যাজিস্টেট ওপেন্দ্র চন্দ্র দাস । গ্রেফতারের ৩ দিন পর একই আদালতে জামিন লাভ করে মুক্ত হন সিরাজুল ইসলাম রতন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন