ইউনাইটেড হাসপাতালে আগুনে মৃত ৫ জনই করোনা রোগী

71
gb

জিবি নিউজ ডেস্ক ।।

ইউনাইটেড হাসপাতালে আগুন; ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন –রাজধানীর গুলশানে ইউনাইটেড হাসপাতালের জরুরি বিভাগে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অগ্নিদগ্ধ পাঁচজন করোনা রোগীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
আজ বুধবার রাত ৯টা ৫৫ মিনিটে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে কাজ করে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

ডিউটি অফিসার কামরুল আহসান গণমাধ্যমকে জানান, ইউনাইটেড হাসপাতালের নিচতলার আইসিইউ ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রাত সাড়ে ১০টায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিদগ্ধে মৃত পাঁচজন সবাই করোনা রোগী ছিলেন। নিচ তলায় এসি বিস্ফোরণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ চক্রবর্তী বলেন, হাসপাতালের পাশে অস্থায়ী করোনা ইউনিটে আগুন লেগেছিল। ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা হাসপাতালের করোনা ইউনিট থেকে ৫ জনের মৃতদেহ উদ্ধার করেছে। নিহত ৫ জনের মধ্যে ৪ জন পুরুষ ও ১ জন নারী। করোনা ইউনিটে ৫ জন রোগী ছিলেন। অগ্নিকাণ্ডে তারা দগ্ধ হয়ে নিহত হয়েছেন।

ইউনাইটেড হাসপাতালের কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট বিভাগের প্রধান ডা. সাগুফা আনোয়ার বলেন, আগুন হাসপাতালের জরুরি বিভাগে লাগেনি, লেগেছে হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে। করোনা রোগীদের জন্য পাঁচ শয্যার একটি আইসোলেশন সেন্টার খোলা হয়েছে মূল ভবনের বাইরে একটি একতলা ভবনে। সেখানে চারজন রোগী ভর্তি ছিলেন। রাতে হঠাৎ সেখানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুন লাগে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন