সৌদিতে দুপক্ষের গোলাগুলি, প্রাণ গেল ৬ জনের

98
gb
4

জিবি নিউজ ডেস্ক ।।

সৌদি আরবের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় আসির প্রদেশে দুপক্ষের মধ্যে গোলাগুলিতে অন্তত ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে তিনজন। দুই পরিবারের মধ্যে বিরোধ থেকে এক সংঘর্ষ বাধে।
বুধবার গালফ টুডে ও এবিসি নিউজের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ইয়েমেন সীমান্তসংলগ্ন সৌদি আরবের আসির প্রদেশের আল আমওয়াহ এলাকায় মঙ্গলবার গোলাগুলির ঘটনা ঘটে। এতে ছয়জন নিহত ও তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসির প্রদেশ পুলিশ গোলাগুলির এ ঘটনায় তদন্ত শুরু করেছে।

আইনশৃংখলা বাহিনীর মুখপাত্র লে. কর্নেল জায়েদ আল দাব্বাসের বরাত দিয়ে সৌদি প্রেস এজেন্সি জানিয়েছে, ঘটনায় নিহতরা সবাই সৌদির নাগরিক।ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।
স্থানীয় গণমাধ্যম বলছে, দুটি পরিবারের মধ্যে বিরোধের জেরে এই গোলাগুলির ঘটনা ঘটে। তবে বিরোধের কারণ জানা যায়নি।

সৌদি আরবের সীমান্ত এলাকার এই প্রদেশে প্রায়ই ইয়েমেনের হুথি বিদ্রোহীরা হামলা চালিয়ে আসছে। আসির প্রদেশের বিভিন্ন স্থাপনায় ক্ষেপণাস্ত্র হামলা চালায় হুথিরা। গত বছরের জুনে আসিরের আভা আন্তর্জাতিক বিমানবন্দরে হুথি বিদ্রোহীদের ক্ষেপণাস্ত্র হামলায় অন্তত একজনের প্রাণহানি ঘটে এবং আহত হন অন্তত ৭ জন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন