পলাশবাড়ীতে  ধর্ষকণের  চেষ্টা মামলা পলাতক আসামী আটক

56
gb
1
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধা জেলা পুলিশ সুপার  মুহাম্মদ তৌহিদুল ইসলাম নিদের্শে হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের চৌকস তদন্ত ইনর্চাজ রাকিব হোসনের নেতৃত্বে সঙ্গীয় এস আই কৃষ্ণ চন্দ্র রায়, এএস আই রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ  ২৬ মে সকালে  ধর্ষক রাজা মিয়াকে উপজেলার পুটিমারী বিল নামক স্থান থেকে ধান কাটা অবস্থায় আটক করে হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ।  পবনাপুর ইউনিয়নের বরকাতপুর গ্রামের আলোচিত ধর্ষন চেষ্টার পলাতক আসামী  রাজা মিয়া (৫৫) পিতাঃ মৃত পচু মিয়া সাং- পবনাপুর থানাঃ পলাশবাড়ী জেলাঃ গাইবান্ধাকে মনোহরপুর ইউনিয়নের পুটিমারী বিলের মধ্য থেকে ধান কাটা অবস্থায় গ্রেপ্তার করা হয়। ধর্ষক রাজা মিয়া তার এলাকায় খারাপ লোক হিসেবে পরিচিত।
উল্লেখ্য যে, গত ইং ২৪ এপ্রিল  দুপুর ০১.০০ ঘটিকায় বাদী মোঃ দেলবার হোসেন সাং- বরকাতপুর থানাঃ পলাশবাড়ী জেলাঃ গাইবান্ধা পান কেনার জন্য তাহার নাবালিকা কন্যা (০৮) বরকাতপুর বাজারে যায়। সেখানে ধর্ষক রাজা মিয়া কৌশলে চকলেট কিনে দিবে বলে বাদীর নাবালিকা কন্যাকে ডেকে নিয়া বরকাতপুর বাজারের পুর্ব পার্শে মাঠের মধ্য ধান ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষন করার চেস্টা করে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন