শেরপুরে ব্রাহ্মণগ্রাম সমাজ কল্যাণ পরিষদ এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

132
gb
4

জিবি নিউজ ।।

মহামারি করোনা ভাইরাসের প্রভাবে দূর্যোগকালীন পরিস্থিতি অসহায় পরিবারের মাঝে ব্রাহ্মণগ্রাম সমাজ কল্যাণ পরিষদ এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

আজ (২২শে মে)শুক্রবার  মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে নবগঠিত ব্রাহ্মণগ্রাম সমাজ কল্যাণ পরিষদ এর উদ্যোগে অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ব্রাহ্মণগ্রাম সমাজ কল্যাণ পরিষদ এর সভাপতি মোফাদ আহমেদ এর সভাপতিত্বে,পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোঃ সেজিম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার অব কমার্স মৌলভীবাজারের সভাপতি কামাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খলিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু,খলিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজ্বী আহমদ আলী,সহ সভাপতি অলিউর রহমান,সাধারণ সম্পাদক আব্দুল হাকীম ও আব্দুল আলীম।

এসময় আরও উপস্থিত ছিলেন,ব্রাহ্মণগ্রাম সমাজ কল্যাণ পরিষদের সিনিয়র সহ সভাপতি সালাউদ্দিন,সহ সভাপতি আনোয়ার হোসেন,সহ সাধারণ সম্পাদক মাহি,সায়েম আহমেদ,সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম, মান্না,জীবন,সালেক,দপ্তর সম্পাদক পারভেজ,সহ অর্থ সম্পাদক দেলোয়ার,প্রচার সম্পাদক সুৃমন মিয়া,ফয়ছল,মনা,সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাফি আহমেদসহ আরও অনেকে।

 

উলেখ্য খাদ্য সামগ্রী তালিকা করে ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়।

 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন