লকডাউনে নতুন গান নিয়ে হাজির হলেন নেহা কাক্কার

231
gb

জিবি নিউজ ডেস্ক ।।

লকডাউনের মধ্যে একটু স্বস্তি দিতে জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কার হাজির হলেন নতুন গান নিয়ে। সঙ্গে আছেন তার ভাই টনি কাক্কার। এর আগে ইউটিউবে তাদের গান ‘ও হামসফর’ মুক্তির পর সেটি ৮০০ মিলিয়ন ভিউ পেয়েছিল। এবার মুক্তি পেলো নতুন রোমান্টিক বৃষ্টির গান ‘ভিগি ভিগি’। এটিও যে আরেকটি চার্টবাস্টার হবে, তার ইঙ্গিত মিলছে এখনই। সম্প্রতি নেহা কাক্কার ও টনি কাক্কারের গান ‘কোকা কোলা’ সুপারহিট হয়েছিল। ইউটিউবে এটি ভিউ পেয়েছিল ৫১২ মিলিয়নের বেশি। ‘ভিগি ভিগি’ গানের সুর করেছেন নেহার ভাই টনি কাক্কার।

গানটির কথা লিখেছেন প্রিন্স দুবে। প্রকাশ করা হয়েছে ভূষণ কুমারের টি-সিরিজের ইউটিউব চ্যানেলে। গানটি এরই মধ্যে ১০ লাখের বেশি ভিউ পেয়েছে। অরিজিৎ সিং ও শেহনাজ গিলের মতো তারকারা মন্তব্য-ঘরে প্রশংসা করেছেন গানটির। এদিকে কয়েকদিন আগে সংগীত অঙ্গনে আরো একটি বড় সাফল্যের দেখা পেয়েছেন নেহা কাক্কার। ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে সবচেয়ে বেশি দেখা নারী তারকাদের মধ্যে বিশ্বে দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি। প্রথম স্থানে রয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী কার্ডি বি। গত ৭ই মে টুইটারে প্রকাশিত একটি তালিকার স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন নেহা। সেখানে দেখা যায়, ৪.৮ বিলিয়ন ভিউ নিয়ে শীর্ষস্থানে আছেন কার্ডি বি। অন্যদিকে দ্বিতীয় স্থানে থাকা নেহার নামের পাশে ভিউর সংখ্যা ৪.৫ বিলিয়ন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন