কৃষিতে উৎসাহীত করতে মিরসরাইয়ে অদম্য-২০০৫ ‘র বীজ বিতরণ

39
gb

 

মিরসরাই উপজেলার অন্যতম সামাজিক সংগঠন অদম্য-২০০৫ এর পক্ষ থেকে রোববার (১০ মে) সংগঠনের সদস্যদের কৃষি বীজ বিতরণ করা হয়েছে। করোনাকালীন সময় খাদ্য ঘাটতি এড়াতে ও কৃষি পণ্য উৎপাদনে উৎসাহীত করার লক্ষ্যে অদম্য-২০০৫ এই উদ্যোগ গ্রহণ করে। প্রাথমিক তালিকায় সংগঠনের ৫৪ জন সদস্যের জন্য কৃষি বীজ বরাদ্ধ দেওয়া হয়।

উপজেলার বামনসুন্দর দারোগার হাটস্থ সংগঠনের কার্যালয়ে সকালে বীজ বিতরণকালে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ও ৭ নং কাটাছড়া ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন।

প্রধান অতিথি বলেন, ‌’অদম্য বরাবরের মত ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করে। করোনা সংকটকালে খাদ্যের যে ঘাটতি দেখা দিবে তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সবাইকে কৃষি কাজে এগিয়ে আসার আহবান করেছেন। সরকারের এই আহবানে সাড়া দিয়ে অদম্য-২০০৫ সদস্যদের মাঝে শাক-সবজি ও ফলের বীজ বিতরণ করছে এটি সত্যি প্রশংসনীয় উদ্যোগ। পাশাপাশি কয়েকদিন আগে তারা স্থানীয় বিভিন্ন মসজিদের ইমাম মুয়াজ্জিন সহ ১০৮টি পরিবারের মাঝে ইফতার সামগ্রীও বিতরণ করেছে। ভবিষ্যতে অদম্য-২০০৫ কে ইউনিয়ন পরিষদ থেকে সব ধরনের সহযোগিতা প্রদান করা হবে।’

কৃষি বীজ বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মমতাজ করিম মিটুল, সংগঠনের সভাপতি এনামুল হক সোহাগ, সাধারণ সম্পাদক মঞ্জুর আলম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক নাজমু্ল হেসেন, সহ সাংগঠনিক সম্পাদক মাসুম উদ্দিন, সহ দপ্তর সম্পাদক ফরহাদ উদ্দিন প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন