বিয়ানীবাজারে ভাইয়ের হাতে ভাই খুন!

457
gb

মুকিত মুহাম্মদ, বিয়ানীবাজারঃ
বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের লামা নিদনপুর এলাকায় আপন চাচাতো ভাইয়ের জিআই পাইপের আঘাতে এক তরুণ খুন হওয়ার ঘটনা ঘটেছে। নিহত তরুণের নাম আব্দুল কাইয়ুম (২০)।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুল কাইয়ুম পরিবার ও তার চাচাতো ভাইয়ের পরিবারের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে আপন চাচাতো ভাইয়ের জিআই পাইপের আঘাতে আব্দুল কাইয়ুম আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এ ঘটনায় কাইয়ুমের আপন ভাই তাজ উদ্দিন, নাজিম উদ্দিন আহত হয়েছেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। তবে আহত আব্দুল কাইয়ুমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয় এবং শুক্রবার ভোরে চিকিসাধীন অবস্থায় সে মারা যায়।
তবে থানা পুলিশ সূত্রে জানা গেছে, তার লাশ ময়নাতদন্ত শেষে শুক্রবার বিকালে আনা হবে। তবে এখনো এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়নি।
এ ব্যাপারে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল হক বলেন, সংঘটিত ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন