আপনি কী পারিবারিক সহিংসতার শিকার ?  প্রয়োজনীয় সহযোগিতা এখনো পাওয়া যাচ্ছে

193
gb
9

জিবি নিউজ২৪.কম || টাওয়ার হ্যামলেটস ||

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যদি কেউ পারিবারিক সহিংসতা বা নির্যাতনের ঝুঁকিতে

থাকেন বা শিকার হন, তাহলে প্রয়োজনীয় সহযোগিতা এখনো পাওয়া যাচ্ছে।

 

টাওয়ার হ্যামলেটসে ডমেস্টিক এবিউজ বা পারিবারিক নিগ্রহের শিকার ব্যক্তিদের সুরক্ষায় সহায়তামূলক সেবা  কার্যক্রম চালিয়ে যেতে কাউন্সিল বদ্ধপরিকর।

বিজ্ঞপ্তিতে এই মর্মে সংশ্লিষ্টদের আশ্বস্ত করে বলা হয় যে, পারিবারিক নির্যাতনের হাত থেকে বাঁচতে যদি আপনাকে ঘর ছেড়ে যেতে হয়, তাহলে করোনাভাইরাসের কারণে সরকারের ঘরের মধ্যে থাকার নির্দেশিকা আপনার ক্ষেত্রে প্রযোজ্য হবে না।

জরুরী প্রয়োজনে সর্বদা ৯৯৯ এ কল করতে কখনো ভুলবেন না। আপনি যদি বিপদের মধ্যে থাকেন এবং ফোনে কথা বলতে না পারেন, তাহলে ৯৯৯ নম্বারে কল করুন এবং ৫৫ প্রেস করুন। সাথে সাথে আপনার কলটি স্বয়ংক্রিয়ভাবে স্থানিয় পুলিশের কাছে চলে যাবে এবং আপনি কথা বলতে না পারা সত্বেও তারা আপনার সাহায্যে এগিয়ে আসবে।

যদি আপনার কোন বন্ধু কিংবা প্রতিবেশি পারিবারিক নির্যাতনের শিকার হচ্ছে বা হতে পারে বলে আপনি উদ্বিগ্ন হন, তাহলে অতি জরুরি ক্ষেত্রে ৯৯৯ নাম্বারে কল করুন। অথবা ০৮০০ ৫৫৫ ১১১ নাম্বারে ক্রাইমস্টপার্সকেফোন করে আপনি নিজের নাম পরিচয় গোপন রেখেই রিপোর্ট করতে পারবেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন