এক কারণে মাদ্রিদে নেইমার, ছড়িয়ে পড়ে অন্য গুঞ্জন

39

দলবদল গুঞ্জন এমনই। একটু যোগসূত্রের গন্ধ পেলেই ছড়িয়ে পড়ে গুঞ্জন। অনেক সময় যোগসূত্রও খোঁজা হয় না। নেইমারের ক্ষেত্রে এবার অন্তত ঘটল তেমনটাই। চুক্তির শর্ত অনুসারে ব্রাজিলিয়ান তারকাকে একটা ব্যক্তিগত জেট বিমান দিয়েছে তার ক্লাব পিএসজি। নিজের সেই জেটে চেপে সোমবার হঠাৎ মাদ্রিদে পাড়ি জমান নেইমার। ব্যস, তাকে দেখা মাত্রই রটনা রটে যায়—রিয়াল মাদ্রিদের সঙ্গের চুক্তির বিষয়ে কথা বলতে মাদ্রিদে এসেছেন নেইমার!

 

এক কান থেকে আরেক কান হয়ে মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে পুরো মাদ্রিদে। অবশ্য মাদ্রিদবাসীর ভুল ভাঙতেও খুব বেশি সময় লাগেনি। কারণ, নেইমার বিমানবন্দর থেকে সরাসরি পৌঁছে যান নিজের গন্তব্যে। ব্রাজিলিয়ান তারকার এই হঠাৎ মাদ্রিদ সফরের কারণ, একটা বিজ্ঞাপনী চুক্তি। মাদ্রিদে নতুন এই বিজ্ঞাপন চিত্রের শ্যুটিংও করেছেন তিনি।

নেইমার

নেইমার

নেইমারের প্রতি রিয়ালের আগ্রহের বিষয়টা এখন প্রকাশ্য। সর্বশেষ গুঞ্জন ছড়ায়, নেইমারের সঙ্গে সরাসরিই কথা বলেছেন রিয়ালের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। ওই গুঞ্জনের সূত্র ধরেই নেইমারকে মাদ্রিদে দেখা মাত্র দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ফেলা হয়। যদিও শেষ পর্যন্ত চার আর মেলেনি।

শুধু নেইমার একা নন, সোমবার মাদ্রিদে পাড়ি জমান লিওনেল মেসি, ক্রিস্তিয়ানো রোনালদো এবং ইকার ক্যাসিয়াসও। এই তিনজনের মাদ্রিদে যাওয়ার কারণটাও ভিন্ন ভিন্ন। মেসি মাদ্রিদে যান আর্জেন্টিনা জাতীয় দলের সঙ্গে অনুশীলন করতে।

লিওনেল মেসি

লিওনেল মেসি

২০১৮ বিশ্বকাপের পর সাময়িক অবসর নেন মেসি। তবে আসন্ন কোপা আমেরিকাকে সামনে রেখে বার্সেলোনার সুপারস্টার আবার জাতীয় দলে ফিরে এসেছেন। আগামী ২২ মার্চ শুক্রবার মাদ্রিদেই একটা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। অ্যাতলেতিকো মাদ্রিদের স্টেডিয়াম ওয়ান্ডা ম্যাট্রোপলিতানোর সেই ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ ভেনেজুয়েলা।

এই ম্যাচকে সামনে রেখে রিয়াল মাদ্রিদের অনুশীলন সেন্টার ভালবেবাসে অনুশীলন তাবু গেড়েছে আর্জেন্টিনা। জাতীয় দলে যোগ দিয়ে সেখানেই সোমবার অনুশীলন করেছেন মেসি।

ক্রিস্তিয়ানো রোনালদো

ক্রিস্তিয়ানো রোনালদো

পর্তুগিজ তারকা রোনালদোর হঠাৎ ঝটিকা সফরে মাদ্রিদে যাওয়ার কারণ, ব্যবসা। মাদ্রিদে একটা চুল প্রতিস্থাপন ক্লিনিক খুলেছেন রোনালদো। টাকওয়ালাদের ‘টাক’ মাথা চুলে ঢেকে দিতেই এই আয়োজন রোনালদোর। সোমবার মাদ্রিদে গিয়েছিলেন ওই ক্লিনিকের উদ্বোধন করতে।

রিয়ালের আরেক সাবেক তারকা ইকার ক্যাসিয়াসের মাদ্রিদে যাওয়ার কারণটা অনুমিতই। বর্তমানে পর্তুগালের ক্লাব এফসি পোর্তোতে খেলা কিংবদন্তি এই গোলরক্ষকের বাড়িই যে মাদ্রিদে।

কারণ যাই হোক, একই দিনে নেইমার, মেসি, রোনালদো, ক্যাসিয়াস—বিশ্ব বরেণ্য ৪ তারকার মাদ্রিদে যাওয়াটা অন্য আবহই তৈরি করেছিল।

মন্তব্য
Loading...