পুরান ঢাকার শহীদনগর এলাকার অলিগলিতে যৌথ বাহিনীর টহল আরো জোরদার

97
gb
5

সৈয়দ নাজমুল হাসান, ঢাকা || 

পুরান ঢাকার লালবাগ থানার অন্তর্গত শহীদনগর এলাকায়  হোম কোয়ারেন্টিন ও সামাজিক দূরত্ব নিশ্চিতে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী এবং স্থাণীয় প্রশাসন। পাশাপাশি স্বাস্থ্য সচেতনতামূলক ক্যাম্পেইন করছেন তারা।

শনিবার (৫ এপ্রিল) বিকালে সেনাবাহিনীর সদস্যরা শহীদনগর এলাকার বিভিন্ন অলিগলিতে টহল আরো জোরদার করেন এবং মাইকিং করে সতর্ক করছেন এবং বলছেন যদি নির্দেশনা না মানেন তাহলে সেনাবাহিনী বাধ্য হবে।

এদিকে, এলাকাবাসীরা হোম কোয়ারেন্টিন মানছে কি-না তা খতিয়ে দেখছেন সেনা সদস্যরা। জনস্বাস্থ্যের সুরক্ষায় তাদের নির্ধারিত সময় পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকতে বারবার অনুরোধ জানাচ্ছেন তারা ।

অপরদিকে, লালবাগ থানার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শহীদ নগরে ব্যাপক সচেতনতামূলক ক্যাম্পেইন চালানো হচ্ছে।করোনা ভাইরাস জনিত গণসচেতনতায় নিত্য প্রয়োজনীয় কাঁচা বাজার, মাছ বাজার, ফার্মেসী, মুদি দোকান ছাড়া কোন ধরনের দোকানপাট খোলা না রাখতে প্রতিনিয়ত মাইকিং করছেন। সরকারি নিদের্শনা অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে এমন সতর্কতামূলক ঘোষণাও জানাচ্ছেন তারা।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন