সিলেটের বিশ্বনাথে আজিজ ফাউন্ডেশন ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

85
gb
2

সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নে বন্দুয়ার চৌরাস্তার মোড়ে ৭তম আজিজ ফাউন্ডেশন ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।১৭ জানুয়ারি শুক্রবার বিকেলে ৭ম বারের মত টুর্নামেন্টটি শুরু হয়।খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পপতি রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরী, খেলার উদ্বোধন করেন আওয়ামী লীগ নেতা শংকর চন্দ্র ধর, সভাপতিত্ব করেন আজিজ ফাউন্ডেশনের উপদেষ্টা কুদ্দুস আলী। টুর্নামেন্টে ৩২টি দল অংশ নিবে। উদ্বোধনী দিনে পালেরচক ফুটবল একাদশ টাইব্রেকারে হারিয়েছে মামু-ভাগনা রাধানগর একাদশকে। তার আগে ম্যাচটি ১-১গোলে অমীমাংসিত ছিল।
খেলা শেষে উদ্বোধনী ম্যাচে বিজয়ী পালের চক ফুটবল একাদশের মানেজার রাব্বি আহমদ রবিনের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
প্রতিবছর নিয়মিত ফুটবল আয়োজন করায় মাঠে দর্শক টানতে সক্ষম হয়েছে এই ইভেন্ট। ক্রমেই জনপ্রিয়তা পেয়েছে মাঠ ও মাঠের আয়োজন। সেমি ও ফাইনালে দেখা মিলে ঠাসা দর্শকের।
এবারও পুরস্কার হিসেবে চ্যাম্পিয়নরা পাবে মোটর সাইকেল ও রানারআপ দল পাবে ফ্রিজার। তাছাড়া টুর্ণামেন্টের সেরা খেলোয়াড়, সেরা কিপার, সর্বোচ্চ গোলদাতার পুরস্কারতো থাকছেই।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন