করোনা ভাইরাসে ব্রিটিশ বাংলাদেশিদের মৃত্যুতে হাইকমিশনারের গভীর শোক প্রকাশ

79
gb
5

জিবিনিউজ 24 ডেস্ক //

যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাজ্যে ব্রিটিশ-বাংলাদেশিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। আজ এক শোকবার্তায় তিনি বলেন: ‘‘বিশ্বব্যাপী মারাত্বক করোনা ভাইরাসের সংক্রমণের ফলে যুক্তরাজ্যে যে কয়েকজন ব্রিটিশ-বাংলাদেশি ভাই ও বোনের দু:খজনক মৃত্যু হয়েছে, আমি তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি ও তাঁদের শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সুগভীর সমবেদনা জানাই। সেই সাথে আমি প্রার্থণা করি, মহান আল্লাহতা’লা যেন সবাইকে এ ভাইরাস মোকাবেলায় সব ধরনের বিধি-বিধান ও সতর্কতা মেনে চলার তৌফিক দান করেন ও আমাদের সকলকে এই মহামারি থেকে সুরক্ষা করেন।”

হাইকমিশনার সাইদা মুনা তাসনীম তাঁর বার্তায় ব্রিটিশ-বাংলাদেশি নাগরিকদের যুক্তরাজ্য সরকার ঘোষিত লক-ডাউন-এর নির্দেশনা মেনে সবাইকে ঘরে থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেন এবং পরিবারের বয়ো:জ্যেষ্ঠসহ ঝুঁকিপূর্ণদের বিশেষ সুরক্ষা ও যতœ নেয়ার আহ্বান জানান।

তিনি বর্তমানে যুক্তরাজ্যে কোনো বাংলাদেশি নাগরিক কোনো কারণে আটকে পড়ে থাকলে ও বাংলাদেশে ফেরত যেতে চাইলে তাদেরকে বাংলাদেশ হাইকমিশন লন্ডনে ইমেইলে যোগাযোগ করার পরামর্শ দেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন