করোনা দুশ্চিন্তায় জার্মান অর্থমন্ত্রীর আত্মহত্যা

103
gb
4

জার্মানিতে রেললাইন থেকে দেশটির হেসে প্রদেশের অর্থমন্ত্রীর ছিন্নভিন্ন মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার ফ্রাঙ্কফুর্ট এবং মাইনজের মধ্যবর্তী হোচাইম শহরে রেললাইনের ওপর থেকে থমাস শ্যাফারের মরদেহ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, করোনাভাইরাস সঙ্কটে উদ্বেগের জেরেই আত্মহত্যা করেছেন ৫৪ বছর বয়সী থমাস শ্যাফার।

উইসবাডেন প্রসিকিউশন অফিস জানিয়েছে, তাদের বিশ্বাস শ্যাফার আত্মহত্যা করেছেন। ট্রেনে কাটা পড়ে গোটা দেহ ছিন্নভিন্ন হয়ে যাওয়ায় প্রথমে তাকে শনাক্ত করা যাচ্ছিল না।

সংবাদমাধ্যম ক্যাপিটাল নিউজ জানায়, হেসে রাজ্যের অর্থমন্ত্রী থমাস শ্যাফার করোনাভাইরাস থেকে কীভাবে অর্থনৈতিকভাবে মোকাবেলা করতে পারেন তা নিয়ে গভীর দুশ্চিন্তায় আত্মহত্যা করেছেন।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, করোনার প্রকোপ থেকে দেশের অর্থনীতিকে কীভাবে বাঁচাবেন তা নিয়ে বেশ কিছুদিন থেকেই দুশ্চিন্তায় ভুগছিলেন তিনি। পরিস্থিতি মোকাবিলায় আর্থিক সহায়তা নিয়ে সম্প্রতি বিবৃতিও দিয়েছিলেন তিনি।

এদিকে, অর্থমন্ত্রীর মৃত্যুতে শোকপ্রকাশ করে প্রদেশের প্রধান ভকার বফিয়ার এক বিবৃতিতে তিনি বলেন, এটা অত্যন্ত দুঃখজনক। এখনও বিশ্বাস করতে পারছি না। আমরা শোকাহত।

দীর্ঘ দুই দশক হেসের রাজনীতিতে যুক্ত ছিলেন থমাস শ্যাফার। অর্থমন্ত্রীর দায়িত্ব সামলাচ্ছিলেন টানা ১০ বছর। সম্প্রতি উদ্ভূত করোনা পরিস্থিতি মোকাবিলায় কাজ করছিলেন তিনি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন