আমেরিকায় বসবাসরত পলাশবাড়ী কার্তিক চন্দ্র সাহা করোনায়  মৃত্যু 

64
gb
2
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ
ডিভি লটারী পেয়ে দীর্ঘদিন থেকে পরিবার নিয়ে আমেরিকায় বসবাস করছেন গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বাসিন্দা শ্রী কার্তিক চন্দ্র সাহা।
পারিবারিকসুত্রে জানাযায় উপজেলা সদরের নুনিয়াগাড়ী (কালীবাড়ী বাজার) গ্রামের মৃত যাদব চন্দ্র সাহার ছেলে কার্তিক চন্দ্র সাহা ডিভি লটারী পেয়ে এক যুগের ও বেশি দিন থেকে আমেরিকার রাজধানী নিউইয়র্কে বসবাস করেন।তিনি ডায়াবেটিস ও ক্যান্সারে ভুগছিলেন।গত কয়েক দিন আগে তাকে নিউইয়ার্কের একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
পরিবারিক সুত্রে আরো জানাযায় ,ওই হাসপাতালের একজন ডাক্তার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার সংস্পর্শে থেকে কার্তিক নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়।দীর্ঘ সময় মৃত্য সাথে যুদ্ধ করে অবশেষে শনিবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।মৃত্যু কালে তিনি স্ত্রী ২ মেয়ে ১ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সুত্রে  জানাযায় তিনি আমেরিকার নাগরিকত্ব লাভ করায় তার লাশ বাংলাদেশে আসছে না।
 নিহত কার্তিক চন্দ্র সাহা পলাশবাড়ী উপজেলার বিশিষ্ট ব্যাবসায়ী ও উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক দীলিপ চন্দ্র সাহার ছোট ভাই।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন