নবীগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী তুলে দিলেন ইউএনও

75
gb
1

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে নিম্ন আয়ের মানুষের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার রাতে হত দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল।
ইউএনও জানান, সরকারের বিশেষ বরাদ্দ থেকে নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভার ১৪শ নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। শনিবার রাতে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ১০ কেজি চাল, দেড় কেজি ডাল, ২ কেজি আলু, আধা লিটার তৈল, আধা কেজি পেয়াজ, ৫০০গ্রাম সাবানসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। জন সমাগম এড়াতে স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে রাতে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। এ সময় প্রত্যেকের মাঝে মাস্ক বিতরণ করা হয়। পৌর এলাকায় বিতরণকালে সামাজিক দূরত্ব বজায় রেখে এতে উপস্থিত ছিলেন- নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, উপজেলা পজীপ কর্মকর্তা শাকিল আহমেদ, মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফাতেমা, কাউন্সিলর জাকির হোসেন জাকি প্রমূখ।
উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে সারাদেশের ন্যায় গত ২৫ মার্চ থেকে নবীগঞ্জে দোকান পাট ও যান চলাচল বন্ধ ঘোষনা করা হয়। এরপর থেকে নিম্ন আয়ের দিন মজুর মানুষ বেকার হয়ে মানবেতর জীবন যাপন করছেন। এসব দিক বিবেচনা করে সরকার বিশেষ বরাদ্দের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করে। পর্যায়ক্রমে আগামী সোমবারের মধ্যে উপজেলার প্রত্যেক এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার পৌছে দেয়া হবে বলেও জানান ইউএনও।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন