ঊষার আলোর উদ্যোগে জীবাণুনাশক স্প্রে ছিটানোর কর্মসূচীর উদ্বোধন

124
gb
4

শাহরিয়ার খাঁন সাকিব, মৌলভীবাজার:

করোনাভাইরাস বিস্তার প্রতিকারে মৌলভীবাজারের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ঊষার আলো সমাজকল্যাণ সংগঠনের উদ্যোগে মৌলভীবাজার শহরের বেরীরপাড় পয়েন্টে, বিভিন্ন গাড়িতে, ৭ ও ৮ নং ওয়ার্ডে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে।

শনিবার (২৮মার্চ) সকাল ১১টায় এ কর্মসূচীর উদ্বোধন করেন পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান।

উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর জালাল আহমদ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুজ্জামান বায়েছ, মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক, শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব।

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ঊষার আলো সমাজকল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইদুল ইসলাম মান্না, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মামুন, সবুজ আহমেদ, বাবু আহমেদ, মামুন আহমেদ, মানিক আহমেদ, মামুন খাঁন প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ হামিম, রাজেন আলী শিকদার, আলোর শক্তি সমাজকল্যাণ সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল মন্নান।

এসময় পৌর মেয়র ফজলুর রহমান সবাইকে এরকম কার্যক্রমে এগিয়ে আসার আহবান জানান।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইদুল ইসলাম মান্না বলেন, দেশব্যাপী মহামারী করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে তা থেকে মুক্তি পাওয়ার জন্য এবং পরিষ্কার পরিছন্ন রাখার জন্য আমরা মৌলভীবাজার পৌরসভার ৭ ও ৮নং ওয়ার্ডে এবং বেরীরপাড় রোডে আমাদের সংগঠনের পক্ষ থেকে জীবাণুনাশক স্প্রে ছিটানোর কর্মসূচী গ্রহন করেছি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন