বেলের ‘বেল’ শেষ

9
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

এক হাজার কোটির বেলকে ফ্রিতেই ছেড়ে দেবে রিয়াল মাদ্রিদ। তবে কী বেলের বেল শেষ? ২০১৩-১৪ মৌসুমে রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোর (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ হাজার ৪০ কোটি টাকা) বিনিময়ে টটেনহ্যাম থেকে গ্যারেথ বেলকে দলে ভেড়ায় রিয়াল।

স্পেনে আসার পর শুরুতে আলো ছড়ালেও ধীরে ধীরে ফর্ম হারাতে থাকেন তিনি। তাতেই নড়েচড়ে বসে রিয়াল। শোনা যাচ্ছে সামনের দলবদলে রিয়ালকে ফ্রিতেই ছেড়ে দিতে চায় লস ব্লাঙ্কোসরা।

২০১৮ সালে ক্রিশ্চিয়ানো রোনালদো ক্লাব ছেড়ে যাওয়ার পর গুরুদায়িত্ব পড়েছিল বেলের ওপরেই। কিন্তু তিনি সেটি পূরণ করতে পারেননি। পারবেনই বা কী করে? বেশিরভাগ সময়েই তো থাকেন মাঠের বাইরে। গত বছরের সেপ্টেম্বরের পর থেকে লিগে গোলের দেখা পাননি বেল। চলতি বছরের আড়াই মাসে খেলেছেন মাত্র তিনটি ম্যাচ।

তবু চলতি মৌসুমটা বেলের ওপর আস্থা রাখার পক্ষপাতী ছিলেন জিদান। কিন্তু সুযোগ পেয়েও সেগুলোকে কাজে লাগাতে পারছেন না বেল। ফলে শুধু শুধু বেলের পেছনে বাৎসরিক ১৫.৪ মিলিয়ন পাউন্ড (প্রায় ১৫৮ কোটি টাকা) খরচ করতে রাজি নয় রিয়াল।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন