ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে এখন পর্যন্ত উৎসবমুখর পরিবেশ বজায় রয়েছে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী

মো:নাসির, জিবি নিউজ ২৪

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে এখন পর্যন্ত উৎসবমুখর পরিবেশ বজায় রয়েছে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী। বুধবার (২২ জানুয়ারি) বিকালে নির্বাচন কমিশনের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয়ক সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

আইজিপি বলেন, প্রার্থীরা তাদের প্রচারণা চালাচ্ছেন। আমরা আশা করছি, আগামী যে কয়দিন আছে, উৎসবমুখর ও সুন্দর পরিবেশ বজায় থাকবে। সে জন্য আমরা পরিকল্পনা নিয়েছি। সুন্দর ও চমৎকার একটি পরিবেশ বজায় রাখার জন্য ডিএমপিসহ গোয়েন্দা সংস্থা কাজ করছে।

তিনি বলেন, এখন পর্যন্ত কোনো ঘটনা ঘটেনি। ভোটার এবং প্রার্থীদের আস্থা অর্জনের জন্য আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আমি মনে করছি, এটি শেষ পর্যন্ত বজায় থাকবে।      জাবেদ পাটোয়ারী বলেন, প্রার্থীরা যেভাবে তাদের প্রচারণা চালাচ্ছেন। আশা করি বাকি দিনগুলোও এইভাবে উৎসবমুখর ও সুন্দর পরিবেশ বজায় থাকবে। এজন্য আমরা সবাই নানামুখী পরিকল্পনা গ্রহণ করেছি। ঢাকা মেট্রোপলিটন পুলিশসহ গোয়েন্দা সংস্থা ভোটের পরিবেশ সুন্দর রাখতে কাজ করে যাচ্ছেন।

এখন পর্যন্ত বড় ঘটনা ঘটেনি উল্লেখ করে পুলিশের আইজিপি বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী ভোটার ও প্রার্থীদের জন্য সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছেন। আমি মনে করছি এটি শেষ পর্যন্ত আমরা বজায় রাখতে পারব।

প্রসঙ্গত, আগামী ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন