২নং সাদিপুর দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার দ্বিতীয় আসরের শুভ উদ্ভোধন

জিবি নিউজ ।।

ওসমানী নগর উপজেলার ২ নং সাদিপুর ইউনিয়নে শুরু হয়েছে ‘সাদিপুর দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার ২য় আসর’। গতকালও ১৬ ই জানুয়ারি এই আয়োজনের শুভ উদ্বোধন করেন সাদিপুর ৭নং ওয়ার্ড এর মেম্বার কাজি জিলু, এছাড়া উপস্থিত ছিলেন খেলা পরিচালনা কমিটির সদস্য অপু লাল, মোহন আহমেদ, কাজি শওকত, আশফাক আহমেদ, তানভীর হাসান, সালেহীন ওবায়েদ, রাজেল, সালেহ এবং প্রবাস থেকে আগত কামরান। 

এবারের আয়োজনে সিলেট, মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার বিভিন্ন প্রান্ত থেকে মোট ৪৮ টি দল অংশগ্রহণ করেছে। খেলায় প্রথম পুরস্কার হিসেবে থাকছে একটি ফ্রিজ, ২য় পুরস্কার ১টি ২২” এলিডি টিভি দাতা, ৩য় পুরস্কার ২টি মোবাইল ফোন দাতা এবং ৪র্থপুরস্কার একটি কাপ।

 

“খেলাধুলা আয়োজনের মধ্যে দিয়ে পারষ্পরিক ভ্রাতৃত্ব গভীর হয়, সামাজিক শ্রদ্ধাবোধ বৃদ্ধি পায়৷ বর্তমান বিশ্বের হিংসা-বিদ্বষ, রাজনৈতিক সংঘর্ষ, ধর্ষণ, গুম, খুন,রাহাজানি এসবের বিরুদ্ধে প্রতিবাদের এক চমৎকার ভাষা হতে পারে খেলাধুলা।

এসকল বিষয়কে সামনে রেখে বিগত ২০১৯ সালে এই ব্যাডমিন্টন প্রতিযোগিতার প্রথম আসর আয়োজিত হয়, যেখানে মাঠ মাতাতে অংশগ্রহণ করেছিলেন বাংলাদেশ এর খ্যাতনামা ব্যাডমিন্টন প্লেয়ার খালেদ, তানভীর এবং রাইদ হানিফ। প্রথমবারের আশানুরূপ সাফল্য আমাদেরকে এই দ্বিতীয় আসর আয়োজনে অনুপ্রাণিত করেছে। আশা করি এই বছরও দেশবরেণ্য খেলোয়াড় সাদিপুরের মাঠে এসে খেলবেন এবং আমাদের আয়োজনকে আরও বেশি সাফল্যমণ্ডিত করে তুলবেন” বলছিলেন পরিচালনা কমিটির সদস্য আশফাক আহমেদ। 

 

আগামী কাল এবং পরশু প্রথম রাউন্ড এর খেলা চলবে আগ্রহী খেলোয়াড়রা অংশগ্রহণ করতে চাইলে এই দুই দিনের মধ্যে অংশগ্রহণ করতে পারবেন, অংশগ্রহণের ব্যাপারে বিস্তারিত জানতে উল্লিখিত নাম্বারে বিস্তারিত করুন- ০১৭১৫৩৫৬৪১০

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন