জাভিকে কোচের প্রস্তাব বার্সার

97
gb

জিবিনিউজ 24 ডেস্ক//

সুপার কোপায় অ্যাথলেটিকো মাদ্রিদের কাছে হারার পরই নড়েচড়ে বসে বার্সার কর্তারা। অবশ্য কাতালান ক্লাবটির রাডারে সাবেক বার্সার সুপারস্টার জাভি আগেই ছিলেন। শেষমেশ কোচের প্রস্তাবও দেওয়া হলো তাকে।

দীর্ঘ একটা সময় বার্সার জার্সিতে মাঠ মাতিয়েছেন জাভি। ১৯৯৮ সালের পর ২০১৫ অবধি নু ক্যাম্পের দলটির মাঝ মাঠের অন্যতম সারথি ছিলেন তিনি। তবে খেলোয়াড়ি ক্যারিয়ারের ইতি টানার পর নাম লেখান কোচিংয়ে। বর্তমানে তিনি কাতারের ক্লাব আল সাদের কোচ।

বার্সা খুব করে চাইছেন জাভিকে অন্তত দুই মৌসুমের জন্য কোচ করতে। এ জন্য শুক্রবার (১০ জানুয়ারি) কাতারে উড়ে যায় বার্সার প্রতিনিধি দল। সেখানে জাভির সঙ্গে চলে বৈঠক। এখনো সবুজ সংকেত মেলেনি জাভির কাছ থেকে। তবে বার্সা দেরি করতে রাজি নয়। যত দ্রুত সম্ভব এর্নেস্তো ভালভার্দের বদলি চায় তারা।

২০১৭ সালে অ্যাথলেটিক বিলবাও থেকে বার্সার কোচের চেয়ারে বসেন ভালভার্দে। দায়িত্ব নেওয়ার পর দলটির হয়ে জিতেছেন একাধিক শিরোপা। গত বছর স্প্যানিশ সুপার কাপও যায় বার্সার ঘরে। সেই সাথে গুরুত্বপূর্ণ লিগের ট্রফিও উঠে মেসিদের হাতে। কিন্তু ক্রমেই যেন পথ হারিয়ে ফেলছেন ভালভার্দের শিষ্যরা। তাতে বার্সাও তাকে বিদায় করতে মরিয়া।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন