মাশরাফির হাতে ১৪ সেলাই

19
gb

জিবিনিউজ 24 ডেস্ক//

মেহেদী হাসানের বলে লফটেড ড্রাইভ করেন রুশো, কাভারে ক্যাচ নিতে ঝাঁপিয়ে পড়েন মাশরাফি বিন মর্তুজা। জমল না ক্যাচ, তার উপর হাতে পেলেন মারাত্মক আঘাত। মুহূর্তেই ব্যথা নিয়ে মাঠ ছাড়েন ঢাকা প্লাটুন অধিনায়ক। পরে জানা গেল, মাশরাফির বাম হাতে লেগেছে ১৪টি সেলাই।

চোট যেন কিছুতেই পিছু ছাড়ছে না মাশরাফির। ক্যারিয়ারে ছোট বড় মিলিয়ে এখন পর্যন্ত অসংখ্যবার ইনজুরিতে পড়েছেন। একাধিকবার যেতে হয়েছে চিকিৎসকের চুরির নিচে। এবার আরেক চোট।

ম্যাচের পর মাশরাফিকে নিয়ে এমন দুঃসংবাদ দিলেন ঢাকার ম্যানেজার আহসানুল্লাহ হাসান। আর চোখেমুখে রাজ্যের হতাশা নিয়ে সংবাদ সম্মেলনে আসা এনামুল হক বিজয় বলেন, ‘ভাইয়ের হাতে ১০টার বেশি (১৪টি) সেলাই লেগেছে , অনেকখানি কেটে গেছে, এই টুর্নামেন্টে তার পক্ষে আর খেলা খুবই কঠিন।’

উল্লেখ্য, এলিমিনেটর ম্যাচে সোমবার (১৩ জানুয়ারি) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে ঢাকা প্লাটুন। সেই ম্যাচে দেখা যাবে না মাশরাফিকে। কেবল এক ম্যাচ নয়, বিপিএলের বাকি ম্যাচগুলোতেও মাশরাফির মাঠে নামা নিয়ে গভীর শঙ্কা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More