শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে সদস্যবৃন্দ’দের সংবর্ধনা অনুষ্টান অনষ্টিত

মোফাদ আহমেদ ।। জিবি নিউজ ।।

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে আজাদ বখ্ত উচ্চ বিদ্যালয় ও কলেজ কর্তৃক শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে সদস্যবৃন্দ’দের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (১১ জানুয়ারী) প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক আশরাফ আলী’র সঞ্চালনায় সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক হাবিবুর রহমান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ মিছাহুর রহমান, বিশেষ অতিথি যুক্তরাজ্য প্রবাসী ডা. আলী হায়দর, শিক্ষা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও খলিলপুর ইউপি চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু।

সংবর্ধিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দ ছাদেক আহমদ, আব্দুল অদুদ দীপক, সেলিম আহমদ, আব্দুল মঈন চৌধুরী, সৈয়দ সুয়েব আলী, সৈয়দ আহমদ আলী, সৈয়দ ওয়াছেক আহমদ, ডা. আলী হাদয়র, ওছি মিয়া পাঠান, ওবায়দুর রহমান তুহিন, তুহিন চৌধুরী, হাফিজুর রহমান চৌধুরী, সৈয়দ নজরুল বখত, ইউসূফ চৌধুরী, হামিদুর রহমান ও জাবেদ আহমদ রনি।

এসময় বক্তব্য রাখেন, যুক্তরাজ্য শিক্ষাবিদ আব্দুল মতিন চৌধুরী, দৈনিক সমকাল মৌলভীবাজার জেলা প্রতিনিধি ও ক্রিয়েটিভ নিউজ বিডি ডটকম’র প্রধানর সম্পাদক সাংবাদিক নূরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক শিহাবুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাকারিয়া, আওয়ামীলীগ নেতা আশরাফ আলী খান ও শিক্ষার্থী হেপী আক্তার।

অনুষ্ঠানের একপর্যায়ে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্টের সদস্যদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে উপস্থিত অতিথিবৃন্দ সম্মাননা দেন। এরপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় ও আমন্ত্রিত শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন