প্রথম ছবিতেই ‌‘অশ্লীল’ দৃশ্যে মধুমিতা

41
gb

জিবিনিউজ 24 ডেস্ক//

পোস্টার বেরিয়েছিল অনেকদিন আগেই। কিন্তু তখন খবর ছিল, যীশু সেনগুপ্ত অভিনয় করছেন এ ছবিতে। পরে অবশ্য বদলে যায় নায়ক। একেবারে ‘ফ্রেশ’ জুটিকে নিয়ে গল্প বলবেন পরিচালক প্রতিম ডি গুপ্তা। অর্জুন এবং মধুমিতাকে নিয়ে তিনি তৈরি করেছেন ‘লাভ আজ কাল পরশু।’

আগে একাধিক সিরিয়ালে মধুমিতাকে দেখেছে দর্শকরা। ছোটপর্দায় মধুমিতার জনপ্রিয়তাও তুঙ্গে। কখনই ‘পাখী’, কখনও ‘ইমন’ সব চরিত্রেই দর্শকদের খুব কাছে পৌঁছে গিয়েছেন তিনি। কিন্তু এবার প্রথমবার বড়পর্দায় মধুমিতা। আর ড্রয়িংরুমের চেনা মধুমিতাকে একেবারে অন্যরকম ভাবে দেখা যাবে।

সিরিয়ালে তিনি যতটাই ‘পাশের বাড়ির মেয়ে’ ইমেজ ধরে রাখুন, ছবিতে কিন্তু মধুমিতা যথেষ্ট সাহসী। সম্প্রতি এ ছবির ‘টিজার’ মুক্তি পেয়েছে আর তাতে অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে মধুমিতাকে। প্রাথমিকভাবে দেখে মিষ্টি রোমান্টিক ছবি বলেই মনে হচ্ছে। তবে এর মধ্যে অন্য কোনও ট্যুইস্ট আছে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

টিজারের একটি অংশে রয়েছে তিনটি জুটির নাম। অভিরূপ-তৃপ্তি, অভিজিৎ-তৃণা আর অভিষেক-তাপসী। যদিও ১ মিনিটের ট্রেলারে এর থেকে বেশি কিছু জানা যায়নি। তবে এ টিজারে শুধু একটা শয্যা দৃশ্যই নয়, পানির তলায় দু’জনের চুম্বন দৃশ্যও রয়েছে।

জানা যাচ্ছে, প্রেমের গল্প হলেও ছবির চলন থ্রিলারের আঁচ দেবে দর্শকদের। চিত্রনাট্য জোরদার করে তুলতেই একেবারে নতুন জুটিকে বেছে নিয়েছেন পরিচালক।

টেলিভিশনে যশের বিপরীতে মধুমিতার স্ক্রিন প্রেজেন্স বিশেষ পছন্দ ছিল বাংলার দর্শকের। এবার জুটি বেঁধেছেন অর্জুনের সঙ্গে তাও বড় পর্দায়। আগস্টেই ‘লাভ আজ কাল পরশু’র কথা জানিয়ে দিয়েছিলেন প্রতীম। তবে ছবির প্রথম ঝলকেই ধরা পড়ল অর্জুন-মধুমিতার রসায়ন। আশা করা যাচ্ছে তাদের স্ক্রিন প্রেজেন্স মোহিত করবে বাংলা ছবির দর্শকদের।

শোনা যাচ্ছে, এ ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে পাওলির। যদি তাই হয় তাহলে পরিচালকের সঙ্গে পঞ্চম ছবিতে কাজ করবেন পাওলি দাম। এ ছবির মধ্যে দিয়েই টালিউডের প্রথম সারির প্রযোজনা সংস্থার তালিকায় নাম জুড়ল প্রতীম ডি গুপ্তর। ভ্যালেন্টাইন ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘লাভ আজ কাল পরশু’।

প্রসঙ্গত, এস ভি এফ’র সঙ্গে এটিই প্রথম কাজ প্রতিম ডি গুপ্তর। ছবির ডিওপির দায়িত্বে রয়েছেন শুভঙ্কর ভড়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More